1. admin@shadin-bd.com : admin :
  2. unews.mahmud@gmail.com : Mahmud hasan : Mahmud hasan
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ -
কাপাসিয়ায় অগ্নি প্রতিরোধ প্রশিক্ষণ পেলো ৫’শ শিক্ষার্থী রাজধানীর উত্তরায় পিত্তথলির অপারেশন করাতে গিয়ে নারীর মৃত্যু দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন দেশের মানুষ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছেন — সহসভাপতি অ্যাড. জয়নাল আবেদীন বেনাপোল পোর্ট থানা পুলিশ কর্তৃক অভিযানে ১২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার, ১০০ (একশত) গ্রাম গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ী,আটক কৃষিমন্ত্রী ও ঢাকা-১৮ আসনের এমপিকে সংবর্ধনা দিলো উত্তরা ওয়েলফেয়ার সোসাইটি কাওরাইদে মরহুম হীরা খানের বাড়িতে আসেন,  বিএনপির ভাইস চেয়ারম্যান জয়নুল আবেদিন। জয়া আহসানের ফেরেশতে ইরানে পুরস্কৃত কাপাসিয়ায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন ডাঃ মোঃ আবুল কালাম আজাদ  স্বাধীনতার ৫৩-বছর পর শহিদ বুদ্ধিজীবীর স্বীকৃতি পেলেন স্কুল শিক্ষক

আত্নহত্যা না, হত্যা করে পালিয়ে যায় ঘাতক স্বামী মাসুদ, মেজর ইয়াসির আরাফাত

  • প্রকাশের সময় : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ১৬৭ বার পঠিত

গাজীপুর প্রতিনিধিঃ-  র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতার এবং হত্যার রহস্য উদ্ঘাটনে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এছাড়াও র‌্যাবের সৃষ্টিকাল থেকে এ পর্যন্ত অপহরণকারী, সন্ত্রাসী, এজাহারনামীয় আসামী, ছিনতাইকারী, চাঁদাবাজ, প্রতারকচক্র, ধর্ষণকারী, পর্ণোগ্রাফি বিস্তারকারী, চোরাকারবারীদের গ্রেফতার করে দৃষ্টান্ত স্থাপন করেছে। বিশেষত সাম্প্রতিক সময়ে অনেকগুলো ক্লুলেস ও চাঞ্চল্যকর হত্যা ঘটনার দ্রুততম সময়ে নিষ্পত্তি করে র‍্যাব সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে,

সেই ধারাবাহিকতায় গাজীপুরের কালিয়াকৈরে পরকীয়া, মাদক সেবন ও অসামাজিক কর্মকান্ডে বাধা দেয়ায় স্ত্রীকে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর ঘটনায় ঘাতক স্বামী মাসুদ রানা (৪৬) কে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব ১ এর সদস্যরা।

শনিবার (২৬ আগস্ট) রাতে তাকে আশুলিয়ার একটি বাসা থেকে গ্রেফতার করা হয়। রোববার (২৭ আগস্ট) দুপুরে পোড়াবাড়ি র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো: ইয়াসির আরাফাত হোসাইন এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

তিনি বলেন, গত ২৮ জুলাই গাজীপুরের কালিয়াকৈর মৌচাক কামরাঙ্গারচর এলাকা থেকে ঝুলন্ত অবস্থায় গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে লাশের ময়নাতদন্তে আঘাতের চিহ্ন পাওয়া যায়। তদন্তে বেরিয়ে আসে পরকীয়া, মাদক সেবন ও অসামাজিক কার্যকলাপে বাধা দেয়ায় স্ত্রী হাফিজা আক্তারকে প্রথমে লাঠি দিয়ে আঘাত করে পরে শ্বাসরোধ করে হত্যা করে, পরে তার আরো ৩/৪ জন বন্ধুর সহযোগিতায় তার স্ত্রী হাফিজার গলায় ওরনা দিয়ে ফ্যানের সাথে ঝুলিয়ে পালিয়ে যায় ঘাতক স্বামী মাসুদ রানা ও তার বন্ধুরা। বিগত দুইমাস সে দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপনে ছিলো।

আসামী মাসুদ রানার নামে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে অপহরণসহ তিনটি মামলা রয়েছে। এ ঘটনার সাথে জড়িত অন্য আসামীদের ধরতে চেষ্টা চলছে বলেও জানান তিনি। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, মাসুদের বুলবুলি (৩৬) নামের তার একজন স্ত্রী আছে, যিনি আসামীর নিজ বাড়ী জামালপুর বসবাস করেন। উক্ত সংসারে তার ০২ (দুই) ছেলে ও ০১ (এক) মেয়ে রয়েছে। সে প্রথম স্ত্রী বুলবুলি(৩৬) তার বিবাহের কথা গোপন করে ০৫(পাঁচ) বছর পূর্বে হাফিজা আক্তার (২৮) কে ২য় বিবাহ করে, মৌচাক কামরাঙ্গারচর আসামীর ভাড়া বাসায় বসবাস করে। এই বিষয় নিয়ে মাসুদের দ্বিতীয় স্ত্রী হাাফিজার সাথে প্রায় ঝগড়া হত।

গ্রেফতারকৃত মাসুদ রানা জামালপুরের মেলান্দহ
থানার টুপকার চর গ্রামের মৃত অহেজ উদ্দিনের ছেলে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ স্বাধীন বিডি
Theme Customized By Shakil IT Park