1. admin@shadin-bd.com : admin :
  2. shadinbd@gmail.com : shadin : Nazmul Mondol
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ -
গাজীপুরে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার, প্রতিবাদে মানববন্ধন। মুরাদনগরে গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। চাঁদপুর মতলবে ২০০৩ সালের এস এস সি পরিক্ষার্থীদের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ঈদ পূর্নমিলনী ২০২৪। ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ফারুক হোসেন মৃধা। কাওরাইদ বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আশরাফুজ্জামান মামুন শ্রীপুরে জোরপূর্বক জমি দখল, আহত-৩ সুপারম‍্যাক্স হেলথ কেয়ার হাসপাতালের সাথে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের কর্পোরেট চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত কলকাতা স্টাইলে কাতল মাছের মধুক্ষীরা! স্কুলে ঝড়েপড়া শিক্ষার্থীদের আটকাতে হবে প্রতিমন্ত্রী রুমানা আলী টুসি “ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের জেসিএমএস বিভাগের শিক্ষার্থীদের ইন্টার্নশিপ সমাপনী  প্রেজেন্টেশন অনুষ্ঠিত

আপন মাকে পালক ছেলেকে দিয়ে গলা কেটে হত্যা করান মেয়ে, আটক-১

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ১৩৬ বার পঠিত

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুর মহানগরীর গাছা থানাধীন কলমেশ্বরে মেয়ের বাসায় মা খুনের ঘটনায় এক আসামীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছেন গাছা থানা পুলিশ।

৩১ আগস্ট বৃহস্পতিবার বিকালে সংবাদ সম্মেলনে গাজীপুর মেট্রোপলিটনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাফিজুল ইসলাম জানায় মৃত বানু বেগমের প্রথম স্বামীকে বাদ দিয়ে দ্বিতীয় বিয়ে করেন এবং দ্বিতীয় স্বামীর মেয়ে শাহানাজের বাসায় বেরাতে আসলে তার প্রথম স্বামীর মেয়ে রহিমা ও রহিমার পালক ছেলে এমরান কে দিয়ে বানু বেগমের দ্বিতীয় স্বামীর মেয়ে শাহানাজের বাসায় বেরাতে আসলে রহিমা তার মাকে চেতনানাশক ঔষধ খাওয়ান এবং তার বোন শাহাজন ও পালক মেয়েকে নিয়ে বাসা খোঁজা ও বাজার করার কথা বলে বাহিরে গিয়ে এমরান কে ফোনে হুকুম দিলে আসামি এমরান গলায় ধারালো ব্লেড দিয়ে কন্ঠনালী কেটে দিয়ে গলায় ওড়না পেঁচিয়ে রেখে স্ট্রোক বলে চিল্লাতে থাকে বাসায় এসে পরে কৌশলে পালিয়ে যায় রহিমা ও তার পালক ছেলে এমরান(২২)। গাছা থানা পুলিশ খবর পেয়ে বানু বেগম কে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন এবং লাশ ময়না তদন্ত শেষে ডাঃ বলেন বানু বেগম কে চেতনানাশক ঔষধ দিয়ে পরে ধারালো ব্লেডে কন্ঠনালী কাটা হয়।

পরে বানু বেগমের ছেলে রহিমার ভাই গাছা থানায় একটি এজাহার করেন মামলা নাম্বার ৩৬/২৩ যারা ধারা ৩০২/৩২৮/৩৪ পেনাল কোড রুজু করে জিএমপি উপ-পুলিশ কমিশনার অপরাধ (দক্ষিণ) এর নির্দেশনায় গাছা থানা পুলিশ তথ্য প্রযুক্তির সহযোগিতায় এসআই সাখাওয়াত হোসেন ও এসআই এহসানুল হক সংঙ্গীয় ফোর্সসহ ২৯ আগস্ট নরসিংদীর শিবপুরের কারারচড় এলাকা থেকে আসামি এমরান(২২) কে গ্রেফতার করেন।

আটককৃত আসামি হলেন নরসিংদীর শিবপুর থানার কারারচরে মোঃ মাজেদ মিয়ার ছেলে এমরান মিয়া, এমরানের পালক মা রহিমা পলাতক বলে ৩১ জানান গাজীপুর মেট্রোপলিটন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাফিজুল ইসলাম।

উল্লেখ গাজীপুর মহানগরীর গাছা থানার কলমেশ্বর এলাকার জনৈক সিদ্দিকুর রহমানের বাড়ির তৃতীয় তলা থেকে বানু বেগমের (৫০) গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার দুপুরে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হযেছে। নিহত বানু বেগম নরসিংদী জেলার শিবপুর থানার কুতবারটেক গ্রামের মৃত জহর আলীর মেয়ে।

পুলিশ জানায়, বানু বেগম ২৫ আগস্ট নগরীর ৩৫ নম্বর ওয়ার্ডের কলমেশ্বর এলাকায় তার ছোট মেয়ে শাহনাজের ভাড়া বাসায় বেড়াতে আসেন। ঘটনার দিন শনিবার রাতে ওই বাসায় বড় মেয়ে রহিমাও আসেন। পরে রাত সাড়ে ৮টার দিকে (ভিকটিম) গলা কাটা অবস্থায় ঘরের মেজে পড়ে থাকতে দেখে থানা পুলিশে খবর দেয়া হয়।

খবর পেয়ে গাছা থানার এসআই এহসানুল হক সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত অবস্থায় বানু বেগমকে উদ্ধার করে চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে বড় মেয়ে রহিমা পলাতক রয়েছে।

এব্যাপারে গাছা থানার ওসি মো. ইব্রাহিম হোসেন বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকান্ড। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে, কি কারণে এ ঘটনা ঘটেছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ স্বাধীন বিডি
Theme Customized By Shakil IT Park