1. admin@shadin-bd.com : admin :
  2. unews.mahmud@gmail.com : Mahmud hasan : Mahmud hasan
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ -
বেইলি রোডের অগ্নিকাণ্ডে মাধবপুরের প্রবাসীর স্ত্রী ও কন্যা নিহত ভাইস চেয়ারম্যান পদে জমজমাট প্রচারণায় ইমান উল্লাহ শেখ ইমু সংবাদকর্মীর বাড়ীতে হামলার পর এখন আবার দেখে নেয়ার হুমকী অভিযুক্তদের শ্রীপুরে গৃহবধূর দগ্ধ লাশ উদ্ধার, স্বামীসহ পুলিশ হেফাজতে -২ কাপাসিয়ায় নবাগত ইউএনও’র যোগদান ত্রিশালে সুফী চর্চা কেন্দ্রে আলোচনা সভা ও মিলাদ মাহফিল উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  উত্তরা নাইস স্কুল এন্ড কলেজের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে বার্ষিক ক্রীড়া পুরস্কার প্রদান অনুষ্ঠান। গাজীপুরে সাবাহ্ গার্ডেনে স্কুল পড়ুয়াদের অসামাজিক কর্মকাণ্ড অব্যাহত কাকে বিয়ে করছেন ডানকি কন্যা তাপসী পান্নু!

আহত সাংবাদিক আতিকের খোঁজখবর নিতে গাজীপুরে বিএমএসএফ নেতৃবৃন্দ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ২০২ বার পঠিত

আহত সাংবাদিক আতিকের খোঁজখবর
নিতে গাজীপুরে বিএমএসএফ নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদক ঃ  গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নে মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩: মোবাইল ফোনে ডেকে নিয়ে সন্ত্রাসি হামলার শিকার স্থানীয় সাংবাদিক সমিতির সাংগঠনিক সম্পাদক দৈনিক আজকের সংবাদ পত্রিকার প্রতিনিধি আহত আতিক হাসানের স্বাস্থ্যের খোঁজ খবর নিতে গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে গিয়েছেন বিএমএসএফ নেতৃবৃন্দ।

মঙ্গলবার বিকেল ৫টার দিকে বিএমএসএফ’র ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও কেন্দ্রীয় কমিটির সভাপতি আহমেদ আবু জাফর তার খোঁজ খবর নেন। তিনি হামলা ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতার করতে পুলিশের প্রতি আহবান জানান।

এসময় গাজীপুর জেলা সেট্রাল প্রেসক্লাবের সভাপতি আব্দুল ওয়াহাব রিংকো ,সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, বিএমএসএফ’র নেতা জাহাঙ্গীর হোসেন সাথে ছিলেন।

চিকিৎসাধীন আতিক জানান, প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রী ভাগিয়ে নিয়ে সম্প্রতি বিয়ে করে শারফুল। এ ঘটনাটি বিভিন্ন পত্রিকা এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে হাস্যরসের সৃস্টি হয়। শারফুলের নারী কেলেঙ্কারির এ ঘটনার সংবাদ আমি করেছি সন্দেহে কৌশলে চা খেতে আমাকে ফোনে ঢেকে এলাকায় নেয়। মোটরসাইকেল নিয়ে পৌছালে এলোপাথাড়ি মারধর শুরু করে। এসময় তারা আমার মোবাইল ফোন এবং নগদ টাকা ছিনিয়ে নেয়।

এদিকে একই অভিযোগে সাংবাদিক রমজান আলী রুবেলকে আগে ঢেকে নিয়ে আটকিয়ে মারধর এবং লাঞ্ছিত করার অভিযোগ রয়েছে। রুবেল বিএমএসএফকে জানান, আতিককে মারধরে জ্ঞান হারিয়ে ফেলে এবং পানিপানি করে চিৎকার করলেও কেউ পানি খেতে দেয়নি।

কাওরাইদ এলাকার বেলদিয়া গ্রামের রশিদের পুত্র শারফুলের (৩৮) স্ত্রী সন্তান থাকা সত্ত্বেও আপন চাচাতো ভাইয়ের স্ত্রীকে ফুসলিয়ে, জোরপূর্বক বিয়ে করতে বাধ্য করেন দুই সন্তানের মাতা তানিয়াকে (২৫)। গত জুন মাসে তাদের বিয়ের ঘটনা ঘটলেও সম্প্রতি তানিয়াকে যৌতুকের দাবিতে মারধর করে তাড়িয়ে দেন।

এদিকে স্ত্রী তানিয়া এবং সাংবাদিক আতিকের ওপর হামলা-নিযর্যাতনের বিচার চেয়ে শ্রীপুর মডেল থানায় শারফুলের বিরুদ্ধে পৃথক দুটি লিখিত অভিযোগ জমা দিয়েছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ স্বাধীন বিডি
Theme Customized By Shakil IT Park