1. admin@shadin-bd.com : admin :
  2. unews.mahmud@gmail.com : Mahmud hasan : Mahmud hasan
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ -
বেইলি রোডের অগ্নিকাণ্ডে মাধবপুরের প্রবাসীর স্ত্রী ও কন্যা নিহত ভাইস চেয়ারম্যান পদে জমজমাট প্রচারণায় ইমান উল্লাহ শেখ ইমু সংবাদকর্মীর বাড়ীতে হামলার পর এখন আবার দেখে নেয়ার হুমকী অভিযুক্তদের শ্রীপুরে গৃহবধূর দগ্ধ লাশ উদ্ধার, স্বামীসহ পুলিশ হেফাজতে -২ কাপাসিয়ায় নবাগত ইউএনও’র যোগদান ত্রিশালে সুফী চর্চা কেন্দ্রে আলোচনা সভা ও মিলাদ মাহফিল উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  উত্তরা নাইস স্কুল এন্ড কলেজের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে বার্ষিক ক্রীড়া পুরস্কার প্রদান অনুষ্ঠান। গাজীপুরে সাবাহ্ গার্ডেনে স্কুল পড়ুয়াদের অসামাজিক কর্মকাণ্ড অব্যাহত কাকে বিয়ে করছেন ডানকি কন্যা তাপসী পান্নু!

এডিসি হারুনের স্থায়ী বরখাস্তের দাবীতে কাপাসিয়ায় মানবন্ধন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫০ বার পঠিত

এডিসি হারুনের স্থায়ী বরখাস্তের দাবীতে কাপাসিয়ায় মানবন্ধন

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কাপাসিয়ায় পৈশাচিক কর্মকান্ডে এডিসি হারুনের স্হায়ী বরখাস্তের দাবীতে মানবন্ধন হয়েছে।

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় শহীদ তাজউদ্দীন আহমদ চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহামুদুল হাসান মামুন বলেন, বাংলাদেশ ছাত্রলীগের নেতাদের এডিসি হারুনের নেতৃত্বে নির্মমভাবে নির্যাতনের কারণে এডিসি হারুনের স্হায়ী বরখাস্তের দাবীতে আজ উপজেলা ছাত্রলীগ ও কাপাসিয়া ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগ যৌথ ভাবে এই মানববন্ধন করেছে।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমির হামজা বলেন,ক্ষমতার অপব্যবহারকারী এডিসি হারুন এর দৃষ্টান্ত মৃলক বিচার দাবী করছি।

তাছাড়া গত রোববার (১০ সেপ্টেম্বর) রাতে ছাত্রলীগ কাপাসিয়া উপজেলা শাখা সভাপতি মোহাম্মদ মাহমুদুল হাসান ও সাধারণ সম্পাদক আমির হামজা স্বাক্ষরিত পত্রে এ ঘটনায় গণমাধ্যমে এক নিন্দা ও প্রতিবাদ পাঠানো হয়েছে।

নিন্দা প্রস্তাবের বিবৃতিতে জানায়, যারা বাংলাদেশ পুলিশ মহান পেশাকে কুলষিত করতে চায় তারা দেশের শত্রু।দ্রুত সময়ের মধ্যে এই ঘটনার সাথে জড়িত সকলের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা না হলে রাজপথে নেমে এই ঘটনার সুষ্ঠু বিচার নিশ্চিত করতে কটোর আন্দোলন গড়ে তুলবে কাপাসিয়া ছাত্রলীগ।

বিবৃতিতে জানায়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হল শাখা ছাত্রলীগের সভাপতি,বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন নাঈম এবং ড.মুহাম্মদ শহীদুল্লাহ হল শাখা ছত্রলীগের সাধারণ সম্পাদক,বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের বিজ্ঞান বিষয়ক সম্পাদক শরীফ আহমেদ মুনিমকে গতকাল রাতে পুলিশের রমনা বিভাগের এডিসি হারুনুর রসিদ এর নেতৃত্বে শাহবাগ থানায় তুলে নিয়ে অমানবিক,নিষ্ঠুর নির্যাতন করা হয়। কাপাসিয়া উপজেলা শাখা ছাত্রলীগ পুলিশের এই পৈশাচিক কর্মকান্ডের তীব্র নিন্দা জানায় এবং অবিলম্বে আইনের আওতায় এনে স্থায়ীভাবে বরখাস্তের দাবি জানান।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ স্বাধীন বিডি
Theme Customized By Shakil IT Park