1. admin@shadin-bd.com : admin :
  2. shadinbd@gmail.com : shadin : Nazmul Mondol
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ -
গাজীপুরে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার, প্রতিবাদে মানববন্ধন। মুরাদনগরে গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। চাঁদপুর মতলবে ২০০৩ সালের এস এস সি পরিক্ষার্থীদের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ঈদ পূর্নমিলনী ২০২৪। ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ফারুক হোসেন মৃধা। কাওরাইদ বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আশরাফুজ্জামান মামুন শ্রীপুরে জোরপূর্বক জমি দখল, আহত-৩ সুপারম‍্যাক্স হেলথ কেয়ার হাসপাতালের সাথে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের কর্পোরেট চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত কলকাতা স্টাইলে কাতল মাছের মধুক্ষীরা! স্কুলে ঝড়েপড়া শিক্ষার্থীদের আটকাতে হবে প্রতিমন্ত্রী রুমানা আলী টুসি “ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের জেসিএমএস বিভাগের শিক্ষার্থীদের ইন্টার্নশিপ সমাপনী  প্রেজেন্টেশন অনুষ্ঠিত

এশিয়ান গ্রীন বাংলাদেশ এর উদ্যোগে বিনামূল্যে গাছের চারা বিতরণ।

  • প্রকাশের সময় : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
  • ১৬২ বার পঠিত

এশিয়ান গ্রীন বাংলাদেশ এর উদ্যোগে বিনামূল্যে গাছের চারা বিতরণ।

নিজস্ব প্রতিবেদক ঃ  এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন এর পরিবেশবাদী প্রজেক্ট এশিয়ান গ্রীন বাংলাদেশ এর উদ্যোগে পরিবেশের ভারসাম্য সচেতনতা রক্ষায় সচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিনামূল্যে গাছের বিতরণ।

৬ অক্টোবর রোজ শুক্রবার বিকাল ৪ ঘটিকায় চট্টগ্রাম প্রেসক্লাব চত্বতের এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে এশিয়ান গ্রীন বাংলাদেশ এর প্রধান সমন্বয়ক উৎপল কুমার দাশ এর পরিচালনায় এবং এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন মোঃ জাফর উল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক ধর্ম ও পানিসম্পদ প্রতিমন্ত্রী নাজিম উদ্দিন আল আজাদ।
উক্ত কর্মসূচির উদ্বোধন করেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও মহাসচিব মুহাম্মদ আলী।
উদ্বোধনী বক্তব্যে মুহাম্মদ আলী বলেন, বর্তমান বিশ্বে যেভাবে জলবায়ুর প্রভাব বেড়ে চলছে তা বাস। সারা বিশ্বের জন্য অশনি সংকেত। তাই আমাদের সকলের উচিত হবে জলবায়ু প্রভাব মোকাবেলায় সচেতন হওয়া এবং বেশি বেশি গাছ রোপন করা।

প্রধান অতিথির বক্তব্যে নাজিম উদ্দিন আল আজাদ বলেন, জলবায়ু প্রভাব এখন বিশ্বব‍্যাপী একটি আতঙ্কের নাম। তাই জলবায়ুর প্রভাব মোকাবেলায় বিশ্বের সকলকে কার্যকরী পদক্ষেপ নেওয়া খুবই জরুরী।

এই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান রোটারিয়ান এস এম আজিজ, ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আরফান চৌধুরী আপেল, খাজা মুহিবুল্লাহ শান্তিপুরী, সংগঠক নোমান উল্লাহ বাহার, মোঃ ফয়সাল মুন প্রমূখ।
পরিশেষে সাধারণ মানুষের মাঝে গাছের চারা বিতরণ করেন নেতৃবৃন্দ।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ স্বাধীন বিডি
Theme Customized By Shakil IT Park