1. admin@shadin-bd.com : admin :
  2. unews.mahmud@gmail.com : Mahmud hasan : Mahmud hasan
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ -
উত্তরা পাবনা সোসাইটির সভাপতি, ড.আমিন উদ্দিন, নির্বাহী সভাপতি বাবুল ও সাধারণ সম্পাদক, মিঠু কাপাসিয়া মডেল সরকারি বিদ্যালয়ে প্রধান শিক্ষক শাহেলী নাছরিনের যোগদান প্রতিশ্রুতি বাস্তবায়নে তৎপর খসরু চৌধুরী গলদাপাড়া নিয়ামত আলী উচ্চ বিদ্যালয় ও প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া ও সাংস্কৃতিক  অনুষ্ঠান অনুষ্ঠিত।  শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী দূর্গাপুরে দুটি গ্রামীণ রাস্তার ভিত্তি প্রস্তর স্থাপন উত্তরা ১৩ সোসাইটি নির্বাচন: সভাপতি ব্রিগেডিয়ার জাহিদ সেক্রেটারি শাহনাজ পান্না কাপাসিয়ায় খামারিদের মাঝে বিনামূল্যে মিল্কিং মেশিন বিতরণ ব্রাহ্মণবাড়িয়া ট্রাক অটোরিকশা মুখোমুখি সংঘষে নিহত -২ পত্নীতলায় জাতীয় ভোটার দিবস পালন

ঐতিহ্যবাহী ঝিনাইদহ প্রেসক্লাবের সদস্য হলেন তরুন সাংবাদিক,রেজওয়ানুল ইসলাম বাপ্পি

  • প্রকাশের সময় : শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬০ বার পঠিত

ঐতিহ্যবাহী ঝিনাইদহ প্রেসক্লাবের সদস্য হলেন
তরুন সাংবাদিক,রেজওয়ানুল ইসলাম বাপ্পি

ঝিনাইদহ সংবাদদাতা-ঐতিহ্যবাহী ঝিনাইদহ প্রেসক্লাবের সম্মানিত সদস্য পদ গ্রহণ করলেন,ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক,জাতীয় দৈনিক একুশের বাণীর (ব্যুরোচীফ) তরুণ মেধাবী সাংবাদিক রেজওয়ানুল ইসলাম বাপ্পি।

স্থানীয় সূত্রে জানা যায় গত ২৮/০৯/২০২৩/ বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক এম এ রায়হানের সভাপতিত্বে,প্রেসক্লাবের নির্বাহী পরিষদের জরুরি এক মিটিং অনুষ্ঠিত হয়।
নির্বাহী পরিষদের মিটিং পরিচালনা করেন,ঝিনাইদহ প্রেসক্লাবের বিপ্লবী সাধারণ সম্পাদক সাংবাদিক মাহমুদুল হাসান টিপু।
সভায় কাগজপত্র যাচাই বাচাই শেষে সবার সর্বসম্মতিক্রমে রেজওয়ানুল ইসলাম বাপ্পিকে প্রেসক্লাবের সদস্য নির্বাচিত হয়।
সদস্য নির্বাচনের বিষয়ে প্রেসক্লাবের সভাপতি এম এ রায়হান জানান,আমরা সকল সাংবাদিকের সুসাংবাদিকতায় স্বাগতম জানায়। সেই ধারাবাহিকতায় আমরা বেশকিছু সদস্যদের আবেদন জমা নিয়েছিলাম সেগুলো যাচাই-বাছাইয়ের পরে সঠিক ভাবে বেশকিছু সদস্য নিয়েছি। তিনি আরো জানান প্রকৃত সাংবাদিকদের আমরা সুযোগ করে দিতে চাই। নতুন সদস্যদের জন্য শুভকামনা রইল।
এদিকে প্রেসক্লাবের সদস্য নির্বাচিত হওয়ায় বিষয়ে রেজওয়ানুল ইসলাম বাপ্পির কাছে জানতে চাইলে তিনি জানান,রাজনীতির পাশাপাশি আমি সমাজের সকল অবিচার,অন্যায়,দুর্নীতির বিরুদ্ধে লেখনীর মাধ্যমে প্রতিবাদ করার জন্য মহান সাংবাদিকতা পেশায় এসেছি।
সেকারণেই একজন প্রকৃত সাংবাদিকের স্বপ্ন থাকে আমি প্রেসক্লাবের একজন সদস্য হবো।আমারও সেই চাওয়া ছিলো।আর আমার সেই চাওয়া পূরণ করছে ঝিনাইদহ প্রেসক্লাবের সম্মানিত সভাপতি ও সাধারণ সম্পাদক। এজন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞ।তিনি আরো বলেন,
আমাকে সদস্য করায় ব্যাক্তিগত ভাবে প্রেসক্লাবের সকল সাংবাদিককে ধন্যবাদ জানায়।
এছাড়া আমি যেন সবার সাথে মিলেমিশে চলতে পারি সবাই আমার জন্য দোয়া করেবন।
সাংবাদিক রেজওয়ানুল ইসলাম বাপ্পিকে প্রেসক্লাবের সম্মানিত সদস্য  করায়,ঝিনাইদহের সাধারণ মানুষ, রাজনীতিবীদ,শিক্ষক,সুধীসমাজ থেকে শুরু করে নানা শ্রেণী পেশার মানুষ তাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন।
পরে শুক্রবার রাতে প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ মিষ্টিমুখ আর ফুল দিয়ে তাকে বরণ করে নেন।
তাঁরা সকলেই মেধাবী সাংবাদিক ও রাজনীতিবিদ রেজওয়ানুল ইসলাম বাপ্পির সাংবাদিক পেশায় উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ স্বাধীন বিডি
Theme Customized By Shakil IT Park