1. admin@shadin-bd.com : admin :
  2. unews.mahmud@gmail.com : Mahmud hasan : Mahmud hasan
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ -
বেইলি রোডের অগ্নিকাণ্ডে মাধবপুরের প্রবাসীর স্ত্রী ও কন্যা নিহত ভাইস চেয়ারম্যান পদে জমজমাট প্রচারণায় ইমান উল্লাহ শেখ ইমু সংবাদকর্মীর বাড়ীতে হামলার পর এখন আবার দেখে নেয়ার হুমকী অভিযুক্তদের শ্রীপুরে গৃহবধূর দগ্ধ লাশ উদ্ধার, স্বামীসহ পুলিশ হেফাজতে -২ কাপাসিয়ায় নবাগত ইউএনও’র যোগদান ত্রিশালে সুফী চর্চা কেন্দ্রে আলোচনা সভা ও মিলাদ মাহফিল উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  উত্তরা নাইস স্কুল এন্ড কলেজের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে বার্ষিক ক্রীড়া পুরস্কার প্রদান অনুষ্ঠান। গাজীপুরে সাবাহ্ গার্ডেনে স্কুল পড়ুয়াদের অসামাজিক কর্মকাণ্ড অব্যাহত কাকে বিয়ে করছেন ডানকি কন্যা তাপসী পান্নু!

কাপাসিয়ায় জাতীয় জন্ম-মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
  • ৯৮ বার পঠিত

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ এসএম মাসুদ

গাজীপুরের কাপাসিয়ায় জাতীয় জন্ম-মৃত্যু নিবন্ধন দিবস-২০২৩ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

“জন্ম-মৃত্যু নিবন্ধন করি, নাগরিক অধিকার নিশ্চিত করি” এ প্রতিপাদ্যকে সামনে রেখে ৮ অক্টোবর রবিবার বিকেল ৩টার দিকে শুরুতে উপজেলা নির্বাহী অফিসার একেএম গোলাম মোর্শেদ খাঁনের নেতৃত্বে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে উপজেলা পরিষদের সামনে থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার একেএম গোলাম মোর্শেদ খাঁন এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সচিব, মেম্বার, উদ্যোক্তা ও গ্রাম পুলিশসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।

এ-সময় ইউএনও একেএম গোলাম মোর্শেদ খাঁন বলেন, আপনারা সরকারের একটি অংশ সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করা যাবে না। জনগণের সঙ্গে কোন রকম খারাপ আচরণ করবেন না,কাজে সমস্যা দেখা দিলে ভালো করে বুজিয়ে বলে দিবেন। বক্তারা জন্ম মৃত্যু নিবন্ধনের প্রয়োজনীয়তা উলে­খ করে নানা জটিলতা নিরসনে করণীয় সম্পর্কে দ্রুত কার্যকর ভূমিকা গ্রহন করতে বলেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ স্বাধীন বিডি
Theme Customized By Shakil IT Park