1. admin@shadin-bd.com : admin :
  2. unews.mahmud@gmail.com : Mahmud hasan : Mahmud hasan
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ -
উত্তরা পাবনা সোসাইটির সভাপতি, ড.আমিন উদ্দিন, নির্বাহী সভাপতি বাবুল ও সাধারণ সম্পাদক, মিঠু কাপাসিয়া মডেল সরকারি বিদ্যালয়ে প্রধান শিক্ষক শাহেলী নাছরিনের যোগদান প্রতিশ্রুতি বাস্তবায়নে তৎপর খসরু চৌধুরী গলদাপাড়া নিয়ামত আলী উচ্চ বিদ্যালয় ও প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া ও সাংস্কৃতিক  অনুষ্ঠান অনুষ্ঠিত।  শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী দূর্গাপুরে দুটি গ্রামীণ রাস্তার ভিত্তি প্রস্তর স্থাপন উত্তরা ১৩ সোসাইটি নির্বাচন: সভাপতি ব্রিগেডিয়ার জাহিদ সেক্রেটারি শাহনাজ পান্না কাপাসিয়ায় খামারিদের মাঝে বিনামূল্যে মিল্কিং মেশিন বিতরণ ব্রাহ্মণবাড়িয়া ট্রাক অটোরিকশা মুখোমুখি সংঘষে নিহত -২ পত্নীতলায় জাতীয় ভোটার দিবস পালন

কাপাসিয়ায় বিট পুলিশিং ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৬ বার পঠিত

কাপাসিয়ায় বিট পুলিশিং ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

এসএম মাসুদ কাপাসিয়া(গাজীপুর)প্রতিনিধিঃ বিট পুলিশিং বাড়ি বাড়ি নিরাপদ সমাজ গড়ি, এই শ্লোগানকে সামনে রেখে মাদক,জুয়া,ইভটিজিং,বাল্যবিবাহ, অশ্লীলতা, সন্ত্রাস এবং জঙ্গিবাদ মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে গাজীপুরের কাপাসিয়ায় বিট পুলিশিং ও মতবিনিয় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ সেপ্টেম্বর ) দুপুরে কাপাসিয়া থানা পুলিশের আয়োজনে সদর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে বিট পুলিশিং ও আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কাপাসিয়া থানা অফিসার ইনচার্জ এ এইচ এম লুৎফুল কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (কালীগঞ্জ সার্কেল) উখিং মে। বিশেষ অতিথি বক্তব্য রাখেন,সদর ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সাখাওয়াত হোসেন প্রধান,বারিষাব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতাউজ্জামান বাবলু,রায়েদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরন মোল্লা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার উখিং মে বলেন, বিট পুলিশিং এর প্রধান উদ্দেশ্য জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দেওয়া। সাধারণ মানুষ এবং পুলিশের মধ্যে সেতুবন্ধন তৈরি করা।জনগণকে দ্রুততম সময়ে সেবা প্রদানের লক্ষ্যে এবং সর্বোপরি এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখতে বিট পুলিশিং কার্যক্রম অব্যাহত রয়েছে। নিয়মিত কার্যক্রমের পাশাপাশি সমাজ থেকে সন্ত্রাস ও মাদক নির্মূল এবং ধর্ষণবিরোধী সভার আয়োজনের মাধ্যমে মানুষকে সচেতন করার কাজ করে যাচ্ছে বিট পুলিশিং কর্মকর্তারা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রত্যাশিত ‘জনগণের পুলিশ’ হিসেবে আপামর জনসাধারণকে সেবা প্রদানের লক্ষ্যে বিট পুলিশিং কার্যক্রমকে আরও ফলপ্রসূ করতে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা নিয়মিত মনিটরিং করছেন। এ সময় তিনি সবার সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় স্থানীয় জনপ্রতিনিধি, স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীগণ,গণ্যমান্যব্যক্তিবর্গ, মসজিদের ইমাম ও সুধী জনেরা উপস্থিত ছিলেন।

 

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ স্বাধীন বিডি
Theme Customized By Shakil IT Park