1. admin@shadin-bd.com : admin :
  2. shadinbd@gmail.com : shadin : Nazmul Mondol
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ -
স্কুলে ঝড়েপড়া শিক্ষার্থীদের আটকাতে হবে প্রতিমন্ত্রী রুমানা আলী টুসি “ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের জেসিএমএস বিভাগের শিক্ষার্থীদের ইন্টার্নশিপ সমাপনী  প্রেজেন্টেশন অনুষ্ঠিত বড় ধরনের অর্থ বহনের ক্ষেত্রে মানি এস্কর্ট সেবা দিচ্ছে উত্তরা পশ্চিম থানা পুলিশ শ্রীপুর উপজেলার চেয়ারম্যান দুর্জয়ের সুস্থতা কামনায় শ্রমিক লীগের দোয়ার আয়োজন। শ্রীপুরের ঐতিহ্যবাহী নবারুন ক্লাবের নবনির্বাচিত কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত ফুটপাতে অবাধে চলছে মুখরোচক খাবার হালিম বিক্রি,ধোঁকা খাচ্ছে সাধারণ মানুষ কাপাসিয়ায় স্মার্ট ভূমি সেবা সপ্তাহ শুরু বেনাপোলে কাস্টমস কর্মকর্তার উপর সন্ত্রাসী হামলা শ্রীপুরে স্বামীর তালাবদ্ধ ওষুধের দোকানে স্ত্রীর গলা কাটা লাশ চলতি মাসেই প্রেমিককে বিয়ে করছেন ঐশ্বরিয়া!

গাজীপুরে ২১ মামলার আসামী ছাত্রলীগ নেতা আটক, বিদেশী পিস্তল উদ্ধার।

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫০ বার পঠিত

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী ফেরদৌসের রগ কেটে হত্যাচেষ্টা মামলার প্রধান আসামী রবিন সরদার( নুরুজ্জামান সরদার) কে গ্রেপ্তারের পরে রাতে বিদেশী পিস্তল উদ্ধার করে জিএমপি পুলিশ।  

বুধবার (১৩ সেপ্টেম্বর) সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জিএমপি এবং এপিবিএনের গোয়েন্দা দল তাকে আটক করেছেন বলে জানান জিএমপি উপ-পুলিশ কমিশনার (অপরাধ উত্তর) আবু তোরাব মোহাম্মদ শামছুর রহমান। তিনি জানান গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে আসামী রবিন চট্টগ্রাম থেকে বিমান যোগে ঢাকা বিমানবন্দর আসছেন। বিমানবন্দর গোয়েন্দা পুলিশের সহযোগিতায় রবিন কে আটক করা হয়।

তিনি বলেন জিএমপি উপ-পুলিশ কমিশনার (অপরাধ উত্তর) আবু তোরাব মোহাম্মদ শামছুর রহমান, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ উত্তর) মোঃ খায়রুল আলম ও সহকারী পুলিশ কমিশনার মোঃ ফাহিম আসজাদ এর দিকনির্দেশনায় বাসন থানা অফিসার ইনচার্জ আবু সিদ্দিকের তত্বাবধানে বাসন থানার একাধিক টিম চট্টগ্রামে বিভিন্ন যায়গায় অভিযান পরিচালনা করে জানতে পারেন যে আসামী রবিন বিমান যোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করেছেন। এ খবর পেয়ে বাসন থানা পুলিশ ও ডিবির কয়েকটি টিম হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবস্থান নেয় এবং বিমানবন্দরে এপিবিএন গোয়েন্দা পুলিশের সহযোগিতায় আসামী রবিন সরদার ( নুরুজ্জামান সরদার) কে আটক করে বাসন থানায় নিয়ে আসা হয়।

উপ-পুলিশ কমিশনার বলেন রবিন সরদার
(নুরুজ্জামান সরদার) কে আটকের পরে তাকে থানায় ব্যাপক জিজ্ঞেসবাদ করা হয় যে যেই পিস্তল দিয়ে আহত ফেরদৌস কে আঘাত করা হয় সেই পিস্তল টি কোথায়। জিজ্ঞেসবাতে আসামী রবিন সরদার স্বীকার করে এবং বলেন পিস্তলটি বাসন থানাধীন দিঘিড়চালা ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ ও বিশ্ববিদ্যালয়ের উত্তর দিকে পাকর গাছ সংলগ্ন সুইপার কলোনির একটি পরিত্যক্ত টিনশেড ঘড়ের টিনের আড়ার ভিতরে রাখা হয়েছে।

পরবর্তীতে বাসন থানা পুলিশ রবিন সরদার (নুরুজ্জামান সরদার) কে সাথে নিয়ে সেখান গিয়ে টিনের আড়ার ভিতর থেকে কালো পলিথিনের ভিতর কালো কাপড় দ্বারা মোড়ানো অবস্থায় ৩ রাউন্ড গুলিসহ ১টি বিদেশী পিস্তল উদ্ধার করে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে জিএমপি
উপ-পুলিশ কমিশনার (অপরাধ উত্তর) আবু তোরাব মোহাম্মদ সামছুর রহমা এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এসব তথ্য জানান।

উল্লেখ্য যে গত ৩ সেপ্টেম্বর বাসন থানাধীন আউটপাড়া লিংকন কলেজের সামনে থেকে ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী ফেরদৌসকে অপহরণ করেন একই পদপ্রার্থী রবিন সরদার। এ সময় তার সাথে তার আরো বেশ কিছু সহযোগী ছিল। অপহরণের পর গোপন স্থানে নিয়ে গিয়ে ফেরদৌসের রগ কেটে দেয়াসহ মারপিট করা হয় ও পিস্তল দিয়ে মাথায় শরীরে আঘাত করেন রবিন। এসময় ভুক্তভোগীর মায়ের নাম্বারে ফোন করে মুক্তিপণও দাবি করা হয়। মুক্তিপণ নেয়ার পর ফেরদৌসকে শিববাড়ি মোড়ের হলিল্যাব হাসপাতালের সামনে ফেলে রেখে যায় তারা। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। 

এ ঘটনায় ফেরদৌসের মা বাদী হয়ে ২৭ জনের নাম উল্লেখ করে ৪ সেপ্টেম্বর থানায় মামলা করেন। পুলিশ সূত্রে জানা যায়, রবিন সরদারের বিরুদ্ধে পূর্বেই মাদক, অস্ত্র, চাঁদাবাজিসহ ২১টি মামলা রয়েছে।এবিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন চলছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ স্বাধীন বিডি
Theme Customized By Shakil IT Park