1. admin@shadin-bd.com : admin :
  2. unews.mahmud@gmail.com : Mahmud hasan : Mahmud hasan
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ -
বেইলি রোডের অগ্নিকাণ্ডে মাধবপুরের প্রবাসীর স্ত্রী ও কন্যা নিহত ভাইস চেয়ারম্যান পদে জমজমাট প্রচারণায় ইমান উল্লাহ শেখ ইমু সংবাদকর্মীর বাড়ীতে হামলার পর এখন আবার দেখে নেয়ার হুমকী অভিযুক্তদের শ্রীপুরে গৃহবধূর দগ্ধ লাশ উদ্ধার, স্বামীসহ পুলিশ হেফাজতে -২ কাপাসিয়ায় নবাগত ইউএনও’র যোগদান ত্রিশালে সুফী চর্চা কেন্দ্রে আলোচনা সভা ও মিলাদ মাহফিল উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  উত্তরা নাইস স্কুল এন্ড কলেজের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে বার্ষিক ক্রীড়া পুরস্কার প্রদান অনুষ্ঠান। গাজীপুরে সাবাহ্ গার্ডেনে স্কুল পড়ুয়াদের অসামাজিক কর্মকাণ্ড অব্যাহত কাকে বিয়ে করছেন ডানকি কন্যা তাপসী পান্নু!

গোয়াইনঘাট থানা পুলিশের অভিযানে ভারতীয় বিপুল পরিমাণ মদ ও ২০ বস্তা চিনি জব্দ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৩ বার পঠিত

গোয়াইনঘাট প্রতিনিধি

গোয়াইনঘাট থানা পুলিশের অভিযানে রুস্তুমপুর ইউনিয়নের উপরগ্রাম হইতে ৭৫ বোতল ভারতীয় মদ ও হাদারপাড় বাজারের পাশে পিয়াইন নদীর পাড় হইতে ৫০ কেজির ২০ টি ভারতীয় চিনি পরিত্যক্ত অবস্থায় আটক করেন।অপরাধ দমন, আসামী গ্রেফতার ও জেলার সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় সিলেট জেলা পুলিশ, নিরলসভাবে কাজ করে যাচ্ছে। জেলার সংঘটিত সংঘবদ্ধ অপরাধ, মাদক উদ্ধার, খুন,ধর্ষণ,পরোয়ানাভূক্ত সাজাপ্রাপ্ত ও চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে সিলেট জেলা পুলিশ, সর্বাধিক গুরুত্ব দিয়ে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় সিলেটের গোয়াইনঘাট থানা পুলিশের একটি আভিযানিক দল মঙ্গলবার ভোর ৪.৪০ ঘটিকার সময় এসআই(নিঃ) মোঃ এনামুল হাসান, এএসআই নয়ন রায় ও সংগীয় অফিসার ফোর্স সহ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গোয়াইনঘাটের ০১ নং রুস্তুমপুর উপরগ্রামে অবস্থান করলে, অভিনব কৌশলে আনা ভারতীয় মেগডুয়েল ব্রান্ডের মদ নিয়ে আসার পথে পুলিশের উপস্থিতি টের পেয়ে মদের বস্তা মাটিতে ফেলে দৌড়ে পালিয়ে যায়। অতঃপর এসআই এনামুল হাসান ঐ বস্তা হতে ৭৫ বোতল ভারতীয় মেকডুয়েল মদ উদ্ধারপূর্বক জব্দ করেন। এবং পলাতক আসামি মোঃ জামিল (২৭), পিতা- মৃত ময়না মিয়া, উপরগ্রাম, থানা- গোয়াইনঘাট এর বিরুদ্ধে একটি এজাহার দায়ের করেন, এজাহারের প্রেক্ষিত গোয়াইনঘাট থানায় নিয়মিত মামলা রুজু হয়।অপরদিকে একই দিনে, রাত ১২.২০ মিনিটে এসআই এনামুল হাসান,এএসআই নয়ন রায় ও সংগীয় অফিসার ফোর্সের সহায়তায় গোয়াইনঘাটের ১নং রুস্তমপুর ইউনিয়নের অন্তর্গত হাদারপাড় বাজারের দক্ষিণ দিকে পিয়াইন নদীর পাড়ে ৫০ কেজি ওজনের ২০ বস্তা ভারতীয় চিনি পরিত্যক্ত অবস্থায় উদ্ধারপূর্বক জব্দ করেন।

এবিষয়ে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কে.এম নজরুল জানান, সীমান্তবর্তী এলাকা দিয়ে কোনরকম মাদক যেন দেশে ঢুকতে না পারে সেজন্য গোয়াইনঘাট থানা পুলিশ সবসময় জাগ্রত রয়েছে। মাদকমুক্ত সমাজ গঠনে পুলিশ নিরলসভাবে কাজ চালিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় গতকাল রাতভর অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা হতে বিপুল পরিমাণ ভারতীয় মদ ও চিনি আটক করা হয়েছে। এবং মাদকের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান সব সময় অব্যাহত রয়েছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ স্বাধীন বিডি
Theme Customized By Shakil IT Park