1. admin@shadin-bd.com : admin :
  2. unews.mahmud@gmail.com : Mahmud hasan : Mahmud hasan
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ -
কাপাসিয়ায় অগ্নি প্রতিরোধ প্রশিক্ষণ পেলো ৫’শ শিক্ষার্থী রাজধানীর উত্তরায় পিত্তথলির অপারেশন করাতে গিয়ে নারীর মৃত্যু দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন দেশের মানুষ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছেন — সহসভাপতি অ্যাড. জয়নাল আবেদীন বেনাপোল পোর্ট থানা পুলিশ কর্তৃক অভিযানে ১২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার, ১০০ (একশত) গ্রাম গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ী,আটক কৃষিমন্ত্রী ও ঢাকা-১৮ আসনের এমপিকে সংবর্ধনা দিলো উত্তরা ওয়েলফেয়ার সোসাইটি কাওরাইদে মরহুম হীরা খানের বাড়িতে আসেন,  বিএনপির ভাইস চেয়ারম্যান জয়নুল আবেদিন। জয়া আহসানের ফেরেশতে ইরানে পুরস্কৃত কাপাসিয়ায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন ডাঃ মোঃ আবুল কালাম আজাদ  স্বাধীনতার ৫৩-বছর পর শহিদ বুদ্ধিজীবীর স্বীকৃতি পেলেন স্কুল শিক্ষক

জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে কাপাসিয়ায় র‍্যালী ও আলোচনা সভা

  • প্রকাশের সময় : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৬ বার পঠিত

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ

“সেবা ও উন্নতির দক্ষ রূপকার উন্নয়নে উদ্ভাবনে স্থানীয় সরকার ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গাজীপুরের কাপাসিয়ায় জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‍্যলি,ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রবিবার(১৭ সেপ্টেম্বর) সকাল ১১ টায় দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদের চত্ত্বর থেকে শুরু হয়ে একটি র‍্যালী গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এসে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার একেএম গোলাম মোর্শেদ খাঁন এর সভাপতিত্বে ও উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা দিলারা মনি’র সঞ্চালনায় বক্তব্য রাখেন,সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আমানত হোসেন খাঁন,ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, সদর ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান,ইউপি চেয়ারম্যান হিরন মোল্লা, ইউপি চেয়ারম্যান আইবুর রহমান শিকদার, ইউপি চেয়ারম্যান ইকবাল মাহমুদ খাঁন,ইউপি সদস্য কাইয়ুম মোল্লা, সংরক্ষিত নারী সদস্য বিলকিস প্রমুখ।

আলোচনা সভার পূর্বে স্থানীয় সরকার দিবসে উপজেলা পরিষদ প্রাঙ্গণে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে৷ মেলার এই স্টলগুলো থেকে সেবা নিতে পারবেন জনসাধারণ।মেলায় প্রতিটি ইউনিয়ন পরিষদ, স্থানীয় সরকার বিভাগের আওতাধীন সকল অফিস ও প্রতিষ্ঠান সরকারের বাস্তবায়নাধীন উন্নয়ন কর্মকান্ড এবং ভবিষ্যৎ কর্মপরিকল্পনা তুলে ধরবে। মেলায় যাতে বিপুলসংখ্যক মানুষ অংশগ্রহণ করে, সে জন্য উপজেলা কমিটি মেলাকে আকর্ষণীয়, উপভোগ্য করার কাজ করে যাচ্ছে।

এসময় আরো উপস্থিত ছিলেন,থানা অফিসার ইনচার্জ এ এইচএম লুৎফুল কবির,উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাজহারুল ইসলাম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কোহিনূর রহমান,ইউপি চেয়ারম্যান আতা উজ্জামান বাবলুসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন,সুশীল সমাজ,মুক্তিযোদ্ধাগণ, ও স্থানীয় প্রিন্ট ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ স্বাধীন বিডি
Theme Customized By Shakil IT Park