1. admin@shadin-bd.com : admin :
  2. shadinbd@gmail.com : shadin : Nazmul Mondol
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ -
গাজীপুরে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার, প্রতিবাদে মানববন্ধন। মুরাদনগরে গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। চাঁদপুর মতলবে ২০০৩ সালের এস এস সি পরিক্ষার্থীদের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ঈদ পূর্নমিলনী ২০২৪। ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ফারুক হোসেন মৃধা। কাওরাইদ বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আশরাফুজ্জামান মামুন শ্রীপুরে জোরপূর্বক জমি দখল, আহত-৩ সুপারম‍্যাক্স হেলথ কেয়ার হাসপাতালের সাথে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের কর্পোরেট চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত কলকাতা স্টাইলে কাতল মাছের মধুক্ষীরা! স্কুলে ঝড়েপড়া শিক্ষার্থীদের আটকাতে হবে প্রতিমন্ত্রী রুমানা আলী টুসি “ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের জেসিএমএস বিভাগের শিক্ষার্থীদের ইন্টার্নশিপ সমাপনী  প্রেজেন্টেশন অনুষ্ঠিত

তাহিরপুরে গভীর রাতে দম্পতিকে কুপিয়ে মারাত্মক জখম

  • প্রকাশের সময় : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ২১২ বার পঠিত

শাকেল হাসান, তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ-
সুনামগঞ্জের তাহিরপুরে ঘুমন্ত অবস্থায় দম্পতিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখমের ঘটনা ঘটেছে।
শনিবার (১৬ সেপ্টেম্বর) রাত ৩টায় উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের কামালপুর গ্রামে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, কামালপুর গ্রামের মৃত সলু মিয়ার ছেলে নাছির মিয়া (৩০) ও তার স্ত্রী আলপিনা বেগম(২৫)।

শ্রীপুর উত্তর ইউনিয়নের কামালপুর গ্রামে ইউপি সদস্য সাজিনুর মিয়া ও স্থানীয় সূত্রে জানাযায়, কামালপুর গ্রামের ফরহাদ মিয়ার ছেলে আতাবুর (২৮) এই নেক্কারজনক ঘটনাটি ঘটিয়েছে। সে সম্পর্কে ভিকটিম নাছিরের চাচাতো ভাই। দীর্ঘ দিন ধরে নাছির ও তার বউয়ের প্রতি তার ক্ষোভ দেখাগেছে। আগেও একবার তাদের উপর আক্রমণ করেছে। আমরা তাকে বুঝিয়েছি এবং সামাজিক ভাবে শেষ করেছি। কিন্তু গত রাত আনুমানিক ৩টায় সবাই যখন ঘুমে ছিলো তখন নাছিরের ঘরে ঢুকে ধারালো দেশিয় অস্ত্র দিয়ে তাদের উপর আক্রমণ করে। তখন তাদের চিৎকার শুনে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মহিউদ্দিন বিপ্লব জানান, ধারালো অস্ত্রের আঘাতে নাছির ও তার বউ মারাত্মক ভাবে জখম হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এবিষয়ে তাহিরপুর থানা অফিসার ইনচার্জ সৈয়দ ইফতেখার হোসেন বলেন, দম্পতিকে কুপিয়ে জখম করার বিষয়টি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হচ্ছে। তবে কেউ এখনো থানায় লিখিত অভিযোগ করেনি।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ স্বাধীন বিডি
Theme Customized By Shakil IT Park