1. admin@shadin-bd.com : admin :
  2. shadinbd@gmail.com : shadin : Nazmul Mondol
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ -
ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ফারুক হোসেন মৃধা। কাওরাইদ বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আশরাফুজ্জামান মামুন শ্রীপুরে জোরপূর্বক জমি দখল, আহত-৩ সুপারম‍্যাক্স হেলথ কেয়ার হাসপাতালের সাথে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের কর্পোরেট চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত কলকাতা স্টাইলে কাতল মাছের মধুক্ষীরা! স্কুলে ঝড়েপড়া শিক্ষার্থীদের আটকাতে হবে প্রতিমন্ত্রী রুমানা আলী টুসি “ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের জেসিএমএস বিভাগের শিক্ষার্থীদের ইন্টার্নশিপ সমাপনী  প্রেজেন্টেশন অনুষ্ঠিত বড় ধরনের অর্থ বহনের ক্ষেত্রে মানি এস্কর্ট সেবা দিচ্ছে উত্তরা পশ্চিম থানা পুলিশ শ্রীপুর উপজেলার চেয়ারম্যান দুর্জয়ের সুস্থতা কামনায় শ্রমিক লীগের দোয়ার আয়োজন। শ্রীপুরের ঐতিহ্যবাহী নবারুন ক্লাবের নবনির্বাচিত কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত

তুরাগের বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

  • প্রকাশের সময় : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ১০৩ বার পঠিত

তুরাগ প্রতিনিধিঃ-  রাজধানীর তুরাগ থানার ৫২ নং ওয়ার্ডে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

শুক্রবার ২৫শে আগস্ট উলুদাহ এর ১৭ নং সেক্টর ৫ নং ব্রিজ সংলগ্ন ইব্রাহিম গনি মেম্বার এর সভাপতিত্বে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা- ১৮ আসনের সংসদ সদস্য মোহাম্মদ হাবিব হাসান এমপি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তুরাগ থানা আ’লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও ডিএনসিসির ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মোঃ নাছির উদ্দীন, ডিএনসিসির ৫২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ফরিদ আহম্মেদ, ঢাকা মহানগর উত্তর আ’লীগের কার্যকরী সদস্য ফয়েজ আহম্মেদ, তুরাগ থানা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক এম.ডি হালিম এবং ডিএনসিসির ৪৫ নং ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদিন। এছাড়াও উপস্থিত ছিলেন, উত্তরা পশ্চিম থানার সাধারণ সম্পাদক, সাঈদ সিদ্দিকী কাক্কা, পূর্ব থানার সাধারণ সম্পাদক, মতিউল হক মতি, নাছির উদ্দিন, ইকবাল মাস্টার, নিত্য চন্দ্র দাস, সুরুজ মোল্লা, তুরাগ থানা ছাত্রলীগের সাবেক সভাপতি, শফিকুল ইসলাম,তুরাগ থানা ছাত্রলীগের সভাপতি রবিন হাসান, মোঃ মোরশেদ আলম সবুজ, আহালিয়া ইউনিট আওয়ামী লীগের সভাপতি, আলম হোসেন
সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, যুব মহিলা লীগ,সেচ্ছাসেবক লীগ,ছাত্রলীগ, জাতীয় শ্রমিক লীগের নেতা-কর্মীসহ স্থানীয় ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, বিএনপির নৈরাজ্যের বিরুদ্ধে রাজপথে থেকেই এর জবাব দিতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করবে তুরাগের মানুষ। তুরাগের মানুষ সবসময় নৌকার পক্ষে ছিল এবং আগামীতে থাকবে।আমি ঢাকা-১৮ আসনের এমপি নির্বাচিত হয়ে এই আসনের প্রতিটি এলাকার নেতা কর্মী ও সাধারন মানুষের জন্য ছুটে গেছি। আপনাদের কাছে দোয়া চাই, আগামী জাতীয় সংসদ নির্বাচনে যেন আপনাদের জন্য কাজ করতে পারি।

সভাপতির বক্তব্যে সাবেক হরিরামপুর ইউনিয়ন আ’লীগের সাবেক সহ সভাপতি ও ৫২ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি পদপ্রার্থী ইব্রাহিম গনি মেম্বার তার বক্তব্যে বলেন, কতো গুলো কুচক্রী,ক্ষমতা লোভী নরপিশাচের বুলেটের আঘাতে, ১৯৭৫ সালে ১৫ ই আগস্ট বাঙালি হারিয়েছে বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। সেই দিনটি স্বরণে আজও বাঙালি কাঁদে। এই দিনটিকে জাতি গভীর শোক ও শ্রদ্ধায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদ সদস্যদের জন্য পালন করে জাতীয় শোক দিবস হিসেবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ স্বাধীন বিডি
Theme Customized By Shakil IT Park