1. admin@shadin-bd.com : admin :
  2. unews.mahmud@gmail.com : Mahmud hasan : Mahmud hasan
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ -
জয়া আহসানের ফেরেশতে ইরানে পুরস্কৃত কাপাসিয়ায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন ডাঃ মোঃ আবুল কালাম আজাদ  স্বাধীনতার ৫৩-বছর পর শহিদ বুদ্ধিজীবীর স্বীকৃতি পেলেন স্কুল শিক্ষক কড়িহাতা বাগান থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার মাধবপুরে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক গোয়াইনঘাট উপজেলা রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে মহান শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা কিশোরগঞ্জে ভৈরবে পলিথিন কারখানার তিন মালিক কে পাঁচ লক্ষ টাকা জরিমানা ইউএনওকে বহাল রাখার দাবিতে স্মারকলিপি প্রদান ভাষা আন্দোলনের ৭২ বছর পার হলেও পাইকগাছায় অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠানে নেই কোন শহীদ মিনার

দূর্গাপুরে যৌতুকের দাবিতে গৃহবধুকে মারপিটে গুরুতর আহতের অভিযোগ

  • প্রকাশের সময় : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬০ বার পঠিত

দূর্গাপুরে যৌতুকের দাবিতে গৃহবধুকে মারপিটে গুরুতর আহতের অভিযোগ

স্টাফ রিপোর্টারঃ রাজশাহীর দূর্গাপুর পৌর এলাকার শানপুকুরিয়া গ্রামের গৃহবধূকে যৌতুকের দাবিতে পিটিয়ে গুরুতর আহতের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় ঐ দিনেই দূর্গাপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, দূর্গাপুর পৌর এলাকা দেবিপুর গ্রামের আবুল কাশেমের মেয়ের সাথে প্রায় ৬ বছর পূর্বে দূর্গাপুর পৌর এলাকা শানপুকুরিয়া গ্রামের মৃতঃ চেরু মোল্লার ছেলে হাশেমের সাথে বিবাহ হয়। বিবাহের পর থেকে যৌতুকের দাবিতে সময় অসময়ে মারপিটসহ নির্যাতন করে আসছিল।

আজ ( ১৬/০৯/২০২৩)ইংরেজি তারিখ সকাল ৮ঃ০০ ঘটিকার সময়। হাশেম তার অন্য পক্ষের মেয়ে ও জামাইকে ফোন দিয়ে নিজ বাড়িতে ডাকে আনে এবং যৌতুকের দাবিতে হাশেম তার মেয়ে বৈশাখী ও জামাই সুমন তিন জনে মিলে হত্যার উদ্দেশ্যে লোহার রড,হাসুয়ার পিট ও লোহার হাতুড়ী দিয়ে এলোপাতাড়ি মারপিট শুরু করে।

রড দিয়ে মাথায় আঘাত করলে গুরুতর রক্তাক্ত জখম হয়। অজ্ঞান হয়ে মাটিতে পড়ে গেলে স্থানীয় লোকজন তাকে দূর্গাপুর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। উক্ত বিষয়কে কেন্দ্র করে দূর্গাপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

এ বিষয় দূর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক এর সাথে মুঠোফোনে কথা বলা হলে তিনি বলেন, মারপিটের ঘটনায় থানায় কোন লিখিত অভিযোগ দায়ের করার কোথাও অস্বীকার করে বলেন, আপনাদেরকে কোন মিথ্যা তথ্যে দিয়েছে।

ওসি সাংবাদিকদেরকে বলেন, তাকে ডেকে আনেন । তবে ভিকটিমের সাথে কথা বলা হলে তিনি বলেন (১৬/০৯/২০২৩) ইংরেজি তারিখ যৌতুকের দাবিতে হত্যার চেষ্টায় দূর্গাপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি ।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ স্বাধীন বিডি
Theme Customized By Shakil IT Park