1. admin@shadin-bd.com : admin :
  2. unews.mahmud@gmail.com : Mahmud hasan : Mahmud hasan
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ -
জয়া আহসানের ফেরেশতে ইরানে পুরস্কৃত কাপাসিয়ায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন ডাঃ মোঃ আবুল কালাম আজাদ  স্বাধীনতার ৫৩-বছর পর শহিদ বুদ্ধিজীবীর স্বীকৃতি পেলেন স্কুল শিক্ষক কড়িহাতা বাগান থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার মাধবপুরে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক গোয়াইনঘাট উপজেলা রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে মহান শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা কিশোরগঞ্জে ভৈরবে পলিথিন কারখানার তিন মালিক কে পাঁচ লক্ষ টাকা জরিমানা ইউএনওকে বহাল রাখার দাবিতে স্মারকলিপি প্রদান ভাষা আন্দোলনের ৭২ বছর পার হলেও পাইকগাছায় অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠানে নেই কোন শহীদ মিনার

পাইকগাছায় স্থানীয় সরকার দিবস পালিত

  • প্রকাশের সময় : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২০ বার পঠিত

পাইকগাছায় স্থানীয় সরকার দিবস পালিত

উজ্জ্বল কুমার দাস,পাইকগাছা(খুলনা)প্রতিনিধিঃ সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে উদ্ভাবনে স্থানীয় সরকার, এই প্রতিপাদ্যকে সামনে রেখে খুলনার পাইকগাছায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালন করা হয়ছে । দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে নানা কর্মসূচি পালন করা হয়েছে। এসব কর্মসূচির মধ্যে ছিল র‍্যালি, আলোচনা সভা ও তিন দিনব্যাপী উন্নয়ন মেলা।রবিবার(১৭সেপ্টেম্বর)সকাল সাড়ে ১১টায় উপজলো পরষিদ চত্বর থেকে একটি বর্নাঢ্য র‍্যালি বের হয়ে পৌরসদরের প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে এসে শেষ হয়। এর আগে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানটি উদ্বোধন করা হয়। পরে উপজলো পরষিদ প্রাঙ্গনে বঙ্গবন্ধু ও একুশে মঞ্চে উপজলো নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিন এর সভাপতিত্বে অনুষ্টিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা-৬(কয়রা-পাইকগাছা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃআক্তারুজ্জামান বাবু। এসময় প্রধান অতিথির বক্তৃতায় এমপি আক্তারুজ্জামান বাবু বলেন,বর্তমান সরকারের উন্নয়নে সারাদেশের চিত্র পাল্টে গেছে। শহর থেকে প্রত্যন্ত গ্রামেও উন্নয়নের ছোয়া লেগেছে। সরকারের পরিকল্পনা অনুযায়ী বাংলাদেশ আগামীতে উন্নত রাষ্ট্রে পরিনত হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।
সহকারি অধ্যাপক মায়নুল ইসলামের সঞ্চালনায় অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি আনোয়ার ইকবাল মন্টু,পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর,পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু,ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবুল কালাম আজাদ,উপজেলা ভাইস-চেয়ারম্যান শিহাব উদ্দীন ফিরোজ বুলু,মহিলা ভাইস-চেয়ারম্যান লিপিকা ঢালী।এসময় মঞ্চে উপস্হিত ছিলেন ইউপি চেয়ারম্যান কওসার আলী জোয়াদ্দার, রিপন কুমার মন্ডল, আব্দুল মান্নান গাজী,কেএম আরিফুজ্জামান তুহিন,শেখ জিয়াদুল ইসলাম জিয়া,জিএম আব্দুস ছালাম কেরু সহ বীর মুক্তিযোদ্ধাগণ। সভায় স্থানীয় সরকার প্রতিষ্ঠান সমুহের প্রতিনিধি, পৌরসভার কাউন্সিলর,ইউপি মেম্বরবৃন্দ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন ও শিক্ষার্থীরা এবং সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। সভা শেষে প্রধান অতিথি সহ বিশেষ অতিথিবৃন্দরা উন্নয়ন মেলার স্টল পরিদর্শন করেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ স্বাধীন বিডি
Theme Customized By Shakil IT Park