1. admin@shadin-bd.com : admin :
  2. shadinbd@gmail.com : shadin : Nazmul Mondol
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ -
স্কুলে ঝড়েপড়া শিক্ষার্থীদের আটকাতে হবে প্রতিমন্ত্রী রুমানা আলী টুসি “ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের জেসিএমএস বিভাগের শিক্ষার্থীদের ইন্টার্নশিপ সমাপনী  প্রেজেন্টেশন অনুষ্ঠিত বড় ধরনের অর্থ বহনের ক্ষেত্রে মানি এস্কর্ট সেবা দিচ্ছে উত্তরা পশ্চিম থানা পুলিশ শ্রীপুর উপজেলার চেয়ারম্যান দুর্জয়ের সুস্থতা কামনায় শ্রমিক লীগের দোয়ার আয়োজন। শ্রীপুরের ঐতিহ্যবাহী নবারুন ক্লাবের নবনির্বাচিত কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত ফুটপাতে অবাধে চলছে মুখরোচক খাবার হালিম বিক্রি,ধোঁকা খাচ্ছে সাধারণ মানুষ কাপাসিয়ায় স্মার্ট ভূমি সেবা সপ্তাহ শুরু বেনাপোলে কাস্টমস কর্মকর্তার উপর সন্ত্রাসী হামলা শ্রীপুরে স্বামীর তালাবদ্ধ ওষুধের দোকানে স্ত্রীর গলা কাটা লাশ চলতি মাসেই প্রেমিককে বিয়ে করছেন ঐশ্বরিয়া!

বর্ণাঢ্য আয়োজনে গাজীপুর মেট্রোপলিটনের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী

  • প্রকাশের সময় : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৭ বার পঠিত

গাজীপুর প্রতিনিধিঃ- গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

দক্ষ পুলিশ, সমৃদ্ধ দেশ-বঙ্গবন্ধুর বাংলাদেশ “গৗরবময় সেবার ৫ বছর” এ স্লোগানকে সামনে রেখে নানা আয়োজনে গাজীপুর মহানগর পুলিশের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে মহানগর পুলিশ কেক কাটা, বর্ণাঢ্য শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

শনিবার (১৫ সেপ্টেম্বর) বিকালে গাজীপুর মহানগর পুলিশের প্রধান কার্যালয়ের সামনে জয়দেবপুর-শিববাড়ী সড়কে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম. আলহাজ্ব মোঃ মোজাম্মেল হক এমপি। বর্ণাঢ্য শোভাযাত্রায় বাদ্যদল, ঘোড়ার গাড়িসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ ও বিপুল সংখ্যক পুলিশ সদস্য অংশ গ্রহণ করেন। শোভাযাত্রায় আরো উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী সংসদ সদস্য বেগম শামসুন্নাহার, পুলিশের অতিরিক্ত আইজিপি মো: আতিকুল ইসলাম, গাজীপুর মহানগর পুলিশ কমিশনার মাহবুব আলম, গাজীপুর জেলা প্রশাসক আবুল ফাতে মো: শফিকুল ইসলাম, র‌্যাব-১ গাজীপুরের পোড়াবাড়ী স্পেশালাইজড কোম্পানী কমান্ডার মেজর ইয়াসির আরাফাত হোসাইনসহ জিএমপির উর্ধ্বতন কর্মকর্তাগণ।

শোভাযাত্রা শেষে গাজীপুর মহানগর পুলিশ কমিনশনার মাহবুব আলম বলেন, গাজীপুর মহানগর পুলিশের গৌরবময় পাঁচ বছরে উপলক্ষে নগরবাসীকে শুভেচ্ছা জানাই। মহানগরীর সামগ্রিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে মহানগর পুলিশ ব্যাপক সফলতা অর্জন করেছে। বিশেষত যানজট নিয়ন্ত্রণে প্রশংসনীয় উন্নতি সাধন করেছে। আগামী দিনে আমরা আরো উন্নত পুলিশ হিসেবে সেবা প্রদানের জন্য অনেক কর্মসূচি হাতে নিয়েছি। মহানগর পুলিশ যে কোন অপরাধের বিষয়ে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে।

তিনি আরো বলেন, মহানগর পুলিশের নির্দিষ্ট আবাসন, নিজস্ব কার্যালয় স্থাপন করার উদ্যোগ নেওয়া হয়েছে। চলতি অর্থ বছরে মহানগর পুলিশের কর্মকর্তাদের ব্যবহারের জন্য আরো ২৬ টি গাড়ি সংগ্রহের উদ্যোগ নেওয়া হয়েছে।

এসময় তিনি বলেন, পুলিশি সেবা প্রদানের ক্ষেত্রে আমরা প্রযুক্তিগত কার্যক্রম বাড়ানোর কাজ হাতে নিয়েছি। এ লক্ষ্যে কর্মকর্তাদের প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়েছে, যাতে করে আমরা প্রযুক্তির সাহায্য মানুষকে আরও দ্রুততম সময়ের মধ্যে সেবা দিতে পারি। এ লক্ষে মহানগর পুলিশ সদর দপ্তরে সিসিটিভির সার্ভার ও সাইবার নিরাপত্তা সেল স্থাপন করা হয়েছে। আমরা আশা করি, এখন থেকে আমরা নগরবাসীকে উন্নত প্রযুক্তিগত আধুনিক সেবা দিতে পারব এবং সেই লক্ষ্যে আমরা গাজীপুর মহানগর পুলিশকে তৈরি করছি।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর উন্নত এবং স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে মানুষের জন্য আধুনিক নিরাপদ নগর গঠনে আমরা সর্বদা সচেষ্ট রয়েছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ স্বাধীন বিডি
Theme Customized By Shakil IT Park