1. admin@shadin-bd.com : admin :
  2. unews.mahmud@gmail.com : Mahmud hasan : Mahmud hasan
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ -
বেইলি রোডের অগ্নিকাণ্ডে মাধবপুরের প্রবাসীর স্ত্রী ও কন্যা নিহত ভাইস চেয়ারম্যান পদে জমজমাট প্রচারণায় ইমান উল্লাহ শেখ ইমু সংবাদকর্মীর বাড়ীতে হামলার পর এখন আবার দেখে নেয়ার হুমকী অভিযুক্তদের শ্রীপুরে গৃহবধূর দগ্ধ লাশ উদ্ধার, স্বামীসহ পুলিশ হেফাজতে -২ কাপাসিয়ায় নবাগত ইউএনও’র যোগদান ত্রিশালে সুফী চর্চা কেন্দ্রে আলোচনা সভা ও মিলাদ মাহফিল উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  উত্তরা নাইস স্কুল এন্ড কলেজের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে বার্ষিক ক্রীড়া পুরস্কার প্রদান অনুষ্ঠান। গাজীপুরে সাবাহ্ গার্ডেনে স্কুল পড়ুয়াদের অসামাজিক কর্মকাণ্ড অব্যাহত কাকে বিয়ে করছেন ডানকি কন্যা তাপসী পান্নু!

ভাতিজাকে হত্যার পর অপহরণের জিডি করেন চাচা

  • প্রকাশের সময় : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ২৪৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ- গাজীপুরের শ্রীপুরে নিখোঁজের ৬ দিন পর ১৪ বছর বয়সী রামিমুল হাসান বিজয়ের গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহত রামিমুল হাসানের চাচাসহ তিনজনকে আটক করা হয়েছে। পুলিশ জানিয়েছে, আপন বড় ভাইয়ের ছেলেকে হত্যার পর থানায় গিয়ে জিডি করেন চাচা জুয়েল বেপারী।

রোববার (১ অক্টোবর) বিকেলে শ্রীপুর থানা সূত্রে এ তথ্য জানা গেছে। নিহত রামিমুল হাসান বিজয় (১৪) গাজীপুরের শ্রীপুর পৌরসভার কেওয়া চন্নাপাড়া গ্রামের রোমান বেপারীর ছেলে। সে স্থানীয় শতদল বয়েজ অ্যান্ড গার্লস স্কুলের ৮ম শ্রেণির ছাত্র ছিল।

আটককৃতরা হলেন- নিহত রামিমুল হাসান বিজয়ের চাচা গাজীপুরের শ্রীপুর পৌরসভার কেওয়া চন্নাপাড়া গ্রামের মৃত নূর হোসেন বেপারীর ছেলে জুয়েল বেপারী (৩০), একই গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে জিহাদ (১৭) ও ময়মনসিংহ জেলার নান্দাইল থানার ধলিয়া গ্রামের মজনু মিয়ার ছেলে শামীম (২৪)।

নিহত রামিমুল হাসান বিজয়ের স্বজনরা জানান, গত মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বিকেল থেকে বিজয়ের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। স্বজনরা সম্ভাব্য সব জায়গাতে খোঁজ করেও তার কোনো সন্ধান পাননি। পরে বিজয়ের চাচা জুয়েল বেপারী শ্রীপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। এর আগে বিজয়ের বাবার মোবাইলে তারই নামে রেজিস্ট্রেশন করা সিম কার্ড থেকে ফোন করে বিজয় অপহরণ হয়েছে এবং তাকে ছাড়িয়ে নিতে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছিল অপহরণকারীরা।

জানা যায়, বিজয়ের নিখোঁজের জিডি পাওয়ার পরপরই শ্রীপুর থানার একাধিক দল বিজয়কে উদ্ধারে মাঠে নামেন। জিডির সূত্র ধরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে জিহাদকে চন্নাপাড়া এলাকা থেকে ও নেত্রকোনার নান্দাইল থানার ধলিয়াপাড়া গ্রাম থেকে শামীমকে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্য মতে শ্রীপুরের কেওয়া চন্নাপাড়া থেকে বিজয়ের চাচা জুয়েল বেপারীকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। তাদেরকে জিজ্ঞাসাবাদের পর পুলিশ মরদেহের সন্ধান পায়।

শ্রীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফজল মোঃ নাসিম বলেন, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। জিডির সূত্র ধরে তিনজনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ বিষয়ে আটককৃতদের আরও জিজ্ঞাসাবাদ করে হত্যাকাণ্ডের মূল রহস্য বের করতে পুলিশ কাজ করছে। এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে পরে বিস্তারিত জানানো হবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ স্বাধীন বিডি
Theme Customized By Shakil IT Park