1. admin@shadin-bd.com : admin :
  2. unews.mahmud@gmail.com : Mahmud hasan : Mahmud hasan
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
শিরোনামঃ -
জয়া আহসানের ফেরেশতে ইরানে পুরস্কৃত কাপাসিয়ায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন ডাঃ মোঃ আবুল কালাম আজাদ  স্বাধীনতার ৫৩-বছর পর শহিদ বুদ্ধিজীবীর স্বীকৃতি পেলেন স্কুল শিক্ষক কড়িহাতা বাগান থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার মাধবপুরে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক গোয়াইনঘাট উপজেলা রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে মহান শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা কিশোরগঞ্জে ভৈরবে পলিথিন কারখানার তিন মালিক কে পাঁচ লক্ষ টাকা জরিমানা ইউএনওকে বহাল রাখার দাবিতে স্মারকলিপি প্রদান ভাষা আন্দোলনের ৭২ বছর পার হলেও পাইকগাছায় অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠানে নেই কোন শহীদ মিনার

ভালুকায় স্কুল ছাত্রীকে কুপিয়ে হত্যা

  • প্রকাশের সময় : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ১৩৩ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ- ময়মনসিংহের ভালুকায় রাখিয়া সুলতানা রিয়া (১৫) নামে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা ।

সোমবার (০৯ অক্টোবর) দুপুরে উপজেলার বাটাজোর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রিয়া ঐ গ্রামের কৃষক আব্দুর রশিদের মেয়ে এবং বাটাজোর বিএম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, এক বছর আগে পাশের সখিপুর উপজেলার মাওশা গ্রামের মানিক মিয়ার ছেলে সৌদি আরব প্রবাসী রিপন মিয়ার সাথে বিয়ে হয় । বিয়ের পর রিপন সৌদি আরব চলে গেলে বিভিন্ন বিষয় নিয়ে স্বামীর বাড়ির লোকজন রিয়ার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন শুরু করে। এর ফলে ছয় মাস আগে রিয়া তার বাবার বাড়ি ফিরে আসেন। সোমবার দুপুরে রিয়া স্কুলে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হওয়ার পরই মুখোশধারী এক যুবক তাকে পেছন থেকে চাপাতি দিয়ে কোপ দেয়। রিয়া চিৎকার করে দৌড় দিলে ঘাতক পেছন থেকে তার ঘাড়, পিঠসহ বিভিন্ন স্থানে কুপিয়ে তাকে পাশের ধান ক্ষেতে ফেলে চলে যায়। খবর পেয়ে পরিবার ও স্থানীয় লোকজন রিয়াকে উদ্ধার করে ভালুকা উপজেলা সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভালুকা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রাকিব হাসান জানান, হাসপাতালে আনার আগেই অতিরিক্ত রক্তক্ষরণে রিয়ার মৃত্যু হয়েছে। নিহতের ঘাড়, পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন জানান, হাসপাতাল থেকে নিহতের সুরতহাল তৈরি ও লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রক্রিয়াধীন রয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এরশাদুল আহমেদ নিহত স্কুলছাত্রী রিয়ার পরিবারকে ১০ হাজার টাকা অনুদান দেয়ার কথা জানিয়ে বলেন, তিনি ঘটনাস্থল পরিদর্শনসহ হত্যাকাণ্ডের সাথে জড়িতকে দ্রুত আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দিয়েছেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ স্বাধীন বিডি
Theme Customized By Shakil IT Park