1. admin@shadin-bd.com : admin :
  2. shadinbd@gmail.com : shadin : Nazmul Mondol
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ -
গাজীপুরে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার, প্রতিবাদে মানববন্ধন। মুরাদনগরে গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। চাঁদপুর মতলবে ২০০৩ সালের এস এস সি পরিক্ষার্থীদের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ঈদ পূর্নমিলনী ২০২৪। ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ফারুক হোসেন মৃধা। কাওরাইদ বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আশরাফুজ্জামান মামুন শ্রীপুরে জোরপূর্বক জমি দখল, আহত-৩ সুপারম‍্যাক্স হেলথ কেয়ার হাসপাতালের সাথে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের কর্পোরেট চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত কলকাতা স্টাইলে কাতল মাছের মধুক্ষীরা! স্কুলে ঝড়েপড়া শিক্ষার্থীদের আটকাতে হবে প্রতিমন্ত্রী রুমানা আলী টুসি “ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের জেসিএমএস বিভাগের শিক্ষার্থীদের ইন্টার্নশিপ সমাপনী  প্রেজেন্টেশন অনুষ্ঠিত

রাজধানীর উত্তরায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক খুন, গ্রেপ্তার ২

  • প্রকাশের সময় : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ১৩৪ বার পঠিত
রাজধানীর উত্তরায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক খুন, গ্রেপ্তার ২
নিজস্ব প্রতিবেদক ঃ  রাজধানীর উত্তরায় ছুরিকাঘাতে যুবক নিহতের ঘটনায় মূল আসামিকে দক্ষিণখানের একটি বাসা থেকে গ্রেপ্তার করে উত্তরা পশ্চিম থানার পুলিশ। এর আগে বুধবার রাত সাড়ে ৩টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উত্তরা ৭ নম্বর সেক্টরের বিএনএস সেন্টারের সামনে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে।
ছুরিকাঘাতে নিহত ব্যক্তির নাম মো. দেলোয়ার (৩০)। তিনি ময়মনসিংহের পাগলা থানার বড়াই গ্রামের মো. আলাউদ্দিনের ছেলে।
গ্রেপ্তারকৃতরা হলেন কিশোরগঞ্জের সাকুয়া গ্রামের জনাব আলীর ছেলে রফিক (৩৮) ও রাজধানীর ভাসানটেক এলাকার আব্দুল হাসেমের ছেলে নাসির (২০)।
ঢাকা মেট্রোপলিটন উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোর্শেদ আলম বলেন, নিহত দেলোয়ার তার মা-বাবা ও ভাইসহ বাসার মালামাল নিয়ে ঢাকার ডেমরা থেকে একটি পিকআপ করে ময়মনসিংহের উদ্দেশ্যে যাচ্ছিলেন। পিকআপের ড্রাইভারের পাশে বাবা-মা এবং পেছনে ভুক্তভোগী ও তার ভাই বসা ছিল। রাত তিনটার পর উত্তরার বিএনএস সেন্টারের পাশে এলিভেটেড এক্সপ্রেসওয়ের উড়ালসেতুর পাশে পৌঁছায়। সেখানে জ্যামের মধ্যে পিকআপটি দাঁড়ালে এক ছিনতাইকারী তার পকেটে থাকা মোবাইল ও টাকা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।
এ সময় ভুক্তভোগী ও তার ভাই ছিনতাইকারীদের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়। একপর্যায়ে তাদেরকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পরে আশঙ্কাজনক অবস্থায় পুলিশ তাদেরকে উদ্ধার করে
হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দেলোয়ারকে মৃত ঘোষণা করেন।
তিনি আরও বলেন, ‘ছিনতাইয়ের ঘটনায় কিছু আলামত উদ্ধার করা হয়। সেই আলামতের ভিত্তিতে আমরা ঘটনার তদন্ত শুরু করি এবং ২৪ ঘণ্টার মধ্যে মূল আসামিকে দক্ষিণখানের একটি বস্তির বাসা থেকে গ্রেপ্তার করি। তার দেওয়া তথ্যমতে ঘটনায় জড়িত অপর আসামিকে মিরপুরের পুরাতন কচুক্ষেতের সাগরিকা বস্তি থেকে রাতে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার হওয়া রকিফুল ইসলামই মূলত হত্যাকাণ্ডের ঘটনা ঘটায়। এ সময় তার সহযোগী হিসাবে ছিল মো. নাসির। তারা দুই জনই দীর্ঘদিনের বন্ধু। উভয়ে দীর্ঘদিন ধরে মাদকসেবন ও ব্যবসা করে আসছে। তাদের নামে একাধিক মামলাও রয়েছে।
তিনি আরও বলেন হত্যার সময় তিন ছিনতাইকারী অংশ নিয়েছিল। মোবাইল ছিনতাই করেছিল রফিক। ভুক্তভোগী রফিককে জড়িয়ে ধরলে সেই ছুরিকাঘাত করে। রফিকের সহযোগী হিসেবে আরও দুই ছিনতাইকারী ছিল। তিনজন মিলে এ ঘটনা ঘটায়।
বিমানবন্দর থেকে আব্দুল্লাহপুর মহাসড়কে প্রতিনিয়ত ছিনতাইয়ের কারণ প্রসঙ্গে জানতে চাইলে ডিসি মোর্শেদ বলেন, বিমানবন্দর থেকে আব্দুল্লাহপুর সড়কে এক্সপ্রেসওয়ের কাজ চলছে। রাস্তার বিভিন্ন উন্নয়নের কাজ চলছে। যেহেতু গাড়ির গতি এখানে অনেক কম থাকে, যার কারণে প্রতিনিয়তই অনেক ছিনতাইয়ের ঘটনা ঘটে। বিশেষ করে রমজান মাসে অনেক ছিনতাইয়ের ঘটনা ঘটে। ওই সময় আমাদের ছিনতাই প্রতিরোধে বিশেষ টিম থাকে। এছাড়াও প্রতি মাসে ১০০ থেকে ২০০ ছিনতাইকারী গ্রেপ্তার করা হয়।
এ সময় উক্ত প্রেস ব্রিফিং উপস্থিত ছিলেন, ঢাকা মেট্রোপলিটন উত্তরা জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, মির্জা সালাউদ্দিন, উত্তরা জোনের সহকারী পুলিশ কমিশনার, জ্যোতিময় সাহা,  উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ, মুহাম্মদ মাসুদ আলম,  উত্তরা পশ্চিম থানার ওসি অপারেশন পার্থ প্রতিম প্রমুখ।
Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ স্বাধীন বিডি
Theme Customized By Shakil IT Park