1. admin@shadin-bd.com : admin :
  2. unews.mahmud@gmail.com : Mahmud hasan : Mahmud hasan
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ -
উত্তরা পাবনা সোসাইটির সভাপতি, ড.আমিন উদ্দিন, নির্বাহী সভাপতি বাবুল ও সাধারণ সম্পাদক, মিঠু কাপাসিয়া মডেল সরকারি বিদ্যালয়ে প্রধান শিক্ষক শাহেলী নাছরিনের যোগদান প্রতিশ্রুতি বাস্তবায়নে তৎপর খসরু চৌধুরী গলদাপাড়া নিয়ামত আলী উচ্চ বিদ্যালয় ও প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া ও সাংস্কৃতিক  অনুষ্ঠান অনুষ্ঠিত।  শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী দূর্গাপুরে দুটি গ্রামীণ রাস্তার ভিত্তি প্রস্তর স্থাপন উত্তরা ১৩ সোসাইটি নির্বাচন: সভাপতি ব্রিগেডিয়ার জাহিদ সেক্রেটারি শাহনাজ পান্না কাপাসিয়ায় খামারিদের মাঝে বিনামূল্যে মিল্কিং মেশিন বিতরণ ব্রাহ্মণবাড়িয়া ট্রাক অটোরিকশা মুখোমুখি সংঘষে নিহত -২ পত্নীতলায় জাতীয় ভোটার দিবস পালন

রাস্তায় গাড়ি রাখা কে কেন্দ্র করে দুই ব্যবসায়ীর মধ্যে সংঘর্ষ, দোকান ভাঙচুর ও লুটপাট।

  • প্রকাশের সময় : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৯ বার পঠিত

রাস্তায় গাড়ি রাখা কে কেন্দ্র করে দুই ব্যবসায়ীর মধ্যে সংঘর্ষ, দোকান ভাঙচুর ও লুটপাট।

নিজস্ব প্রতিবেদকঃ গোয়াইনঘাট উপজেলাধীন ৩নং পূর্ব জাফলং ইউনিয়নের অন্তর্গত জাফলং বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক ইউপি সদস্য মোঃ জিলানী আহমেদ’র উপর একই বাজারের পার্শ্ববর্তী ব্যবসায়ী লাল মিয়া ও তাঁর সহযোগীরা হামলা চালিয়ে নগদ অর্থ লুটপাট ও মালামাল ভাঙচুরের অভিযোগ পাওয়া যায়।

জিলানী আহমেদ বর্নিত তথ্য সূত্রে জানা যায়, তিনি বাজারের একজন পুরনো ব্যবসায়ী। প্রায় ২৬/২৭ বছর যাবৎ তিনি এই বাজারে পোল্ট্রি ব্যবসায়ী হিসেবে সম্মানের সহিত ব্যবসা পরিচালনা করে আসছেন। পাশ্ববর্তী দোকানদার লাল মিয়া দীর্ঘদিন থেকে জিলানীর ব্যবসায়ীক ও আর্থিক ক্ষতির উদ্দেশ্যে,প্রায় সময়ই বিভিন্ন অজুহাতে জিলানীর অনুপস্থিতিতে দোকানের কর্মচারীকে লক্ষ্য করে অশালীন ভাষায় কথা ও বিভিন্ন ধরনের ক্ষয়ক্ষতির হুমকি ধামকি প্রদান করে আসছিলো।দোকানদার জিলানী আহমেদ তাদের সাথে তর্কে না জড়িয়ে বিষয়টি জাফলং বাজার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে অবগত করলে গত ০১/০৯/২০২৩ তারিখ তারিখ আনুমানিক সন্ধ্যা ৭:৩০ ঘটিকায় লাল মিয়া ও তাঁর ভাই মাহবুব আহমেদ, তাজুল ইসলাম, কবির আহমেদ, আশিক আহমেদ, হাসান আহমেদ ও রায়হানসহ অজ্ঞাত আরো ৪/৫ জন সহ ব্যবসায়ী জিলানীর দোকানের ভেতর প্রবেশ করিয়া অতর্কিত হামলা চালায় এবং দোকানের মালিক ও কর্মচারীদের রক্তাক্ত করে নগদ অর্থ ও মালামাল লুটপাট করে নিয়ে যায়। প্রকাশ্যে হামলা ও লুটপাটের ঘটনায় ভিকটিমদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষ লাল মিয়া, জিলানী ও তাঁর পরিবারের সদস্যদের হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়। তাদের এমন আকস্মিক হামলা ও প্রাননাশের হুমকিতে আতঙ্কিত হয়ে স্থানীয় গোয়াইনঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভিকটিম জিলানী আহমেদ।

উপরোক্ত ঘটনার বিষয়ে লাল মিয়ার মন্তব্য জানতে চেয়ে তাহার মুঠোফোনে একাধিকবার ফোন করেও তাহার বক্তব্য পাওয়া যায়নি।

লিখিত অভিযোগের ভিত্তিতে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কে.এম নজরুল বলেন, উক্ত ঘটনা প্রসঙ্গে ২ পক্ষের লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে খুব শীঘ্রই দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ স্বাধীন বিডি
Theme Customized By Shakil IT Park