1. admin@shadin-bd.com : admin :
  2. unews.mahmud@gmail.com : Mahmud hasan : Mahmud hasan
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ -
বেইলি রোডের অগ্নিকাণ্ডে মাধবপুরের প্রবাসীর স্ত্রী ও কন্যা নিহত ভাইস চেয়ারম্যান পদে জমজমাট প্রচারণায় ইমান উল্লাহ শেখ ইমু সংবাদকর্মীর বাড়ীতে হামলার পর এখন আবার দেখে নেয়ার হুমকী অভিযুক্তদের শ্রীপুরে গৃহবধূর দগ্ধ লাশ উদ্ধার, স্বামীসহ পুলিশ হেফাজতে -২ কাপাসিয়ায় নবাগত ইউএনও’র যোগদান ত্রিশালে সুফী চর্চা কেন্দ্রে আলোচনা সভা ও মিলাদ মাহফিল উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  উত্তরা নাইস স্কুল এন্ড কলেজের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে বার্ষিক ক্রীড়া পুরস্কার প্রদান অনুষ্ঠান। গাজীপুরে সাবাহ্ গার্ডেনে স্কুল পড়ুয়াদের অসামাজিক কর্মকাণ্ড অব্যাহত কাকে বিয়ে করছেন ডানকি কন্যা তাপসী পান্নু!

শরীয়তপুরের গোসাইরহাটে পুকুরে ডুবে দেড় বছরের শিশু নিহত

  • প্রকাশের সময় : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ২১৮ বার পঠিত

শরীয়তপুরের গোসাইরহাটে পুকুরে ডুবে দেড় বছরের শিশু নিহত

নয়ন দাস শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার কুচাইপট্টি ইউনিয়নে বাড়ির পাশের পুকুরে পড়ে মাহাদি নামের (১বছর ৬ মাসের) এক শিশু নিহত হয়েছে। নিহত শিশু মাহাদি কুচাইপট্টি ইউনিয়নের বসকাঠি গ্রামের আফজাল গাজীর ছেলে।

মৃত মাহাদির চাচা আকতার গাজী ও পুলিশ সুত্রে জানা যায়, সোমবার (১১ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় খেলার জন্য ঘর থেকে বের হয় শিশু মাহাদি। খেলেতে খেলতে একপর্যায়ে পুকুরে পড়ে যায়, পরে শিশুটির মা ও স্থানীয়রা দেখতে পেয়ে উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন গোসাইরহাট থানার এসআই মনিরুজ্জামান।

মৃত মাহাদির বাবা আফজাল গাজী (২৭) বলেন, আমি বাড়ির পাশে দোকানে বসে ছিলাম তখন খবর আসে আমার ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছে না। আমি ছুটে বাড়িতে চলে আসি। অনেক খোঁজাখুঁজি করে বাড়ির পাশের পুকুর থেকে আমার ছেলেকে পাই, পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার আমার ছেলেকে দেখে বলে আমার ছেলে আর বেঁচে নেই।

নিহত শিশু মাহাদির মা মাজেদা বেগম (২০) বলেন, আমি ঘরের কাজে ব্যস্ত ছিলাম তখন আমার ছেলে বাড়ীর উঠানে খেলাধুলা করছিলো। আমি কাজ শেষে ছেলেকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করি, এবং আমার চিৎকার শুনে আশেপাশের লোকজন দৌড়ে আসে। পরে আমাদের বাড়ীর সামনের পুকুরের পানিতে নেমে খুজতে থাকি। একপর্যায়ে আমার পায়ের সাথে লেগে আমার ছেলের দেহ ভেসে উঠে।

এবিষয়ে গোসাইরহাট থানার (ওসি) তদন্ত মোঃ ওবায়েদুল হক বলেন, পানিতে ডুবে একটি শিশুর মৃত্যুর খরব পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ পরিবারের কাছে দাফন করার জন্য হস্থান্তর করা হয়েছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ স্বাধীন বিডি
Theme Customized By Shakil IT Park