1. admin@shadin-bd.com : admin :
  2. unews.mahmud@gmail.com : Mahmud hasan : Mahmud hasan
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ -
জয়া আহসানের ফেরেশতে ইরানে পুরস্কৃত কাপাসিয়ায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন ডাঃ মোঃ আবুল কালাম আজাদ  স্বাধীনতার ৫৩-বছর পর শহিদ বুদ্ধিজীবীর স্বীকৃতি পেলেন স্কুল শিক্ষক কড়িহাতা বাগান থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার মাধবপুরে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক গোয়াইনঘাট উপজেলা রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে মহান শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা কিশোরগঞ্জে ভৈরবে পলিথিন কারখানার তিন মালিক কে পাঁচ লক্ষ টাকা জরিমানা ইউএনওকে বহাল রাখার দাবিতে স্মারকলিপি প্রদান ভাষা আন্দোলনের ৭২ বছর পার হলেও পাইকগাছায় অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠানে নেই কোন শহীদ মিনার

শ্রীপুরে খুশি মিঠাই ঘরের শুভ উদ্ভোধন

  • প্রকাশের সময় : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ৪৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:  গাজীপুরের শ্রীপুর উপজেলার ২নং গাজীপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামে জৈনাবাজার টু বাঁশবাড়ি আঞ্চলিক সড়কের পাশেই নিজস্ব কারখানায় খুশি মিঠাই ঘর এর শুভ উদ্ভোধন হয়েছে ।

সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার নুরুল ইসলাম ফাহিমের উদ্দোগে খুশি মিঠাই ঘরের শুভ উদ্ভোধন করেন প্রতিষ্ঠানের পরিচালক গাজীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আকরাম হোসেন । উদ্ভোধনের সময় তিনি বলেন আমার বাতিজা ব্যারিস্টার নুরুল ইসলাম ফাহিমের সেবা মূলক উদ্দোগে আমি আনন্দিত। আমার বাবা মরহুম জহির উদ্দিন সারা জীবন মানুষের সেবা করে গেছেন, আমিও গাজীপুর ইউনিয়ন পরিষদের সাধারণ মানুষের সেবা করছি ৫ বছর । আমাদের পরিবার সব সময় মানুষের সেবায় নিয়োজিত আছে থাকবে ।
তিনি আরও বলেন খুশি মিঠাই ঘর আমার দাদীর নাম অনুসারেই খুশি মিঠাই ঘর নামকরণ করা হয়েছে ।
আশা করি আমাদের মিষ্টি সকলের কাছেই গ্ৰহনযোগ্য হবে।

উদ্ধোধন অনুষ্ঠানে ২নং গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আজহার হোসেন তালুকদার বলেন আমি অনেক দোকানের মিষ্টি খেয়েছি তবে খুশি মিঠাই ঘরের মিষ্টি নিজস্ব ডেইরি ফার্ম থেকে তৈরি করা হচ্ছে এবং মানসম্পন্ন মিষ্টি।

গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি সভাপতি মোঃ মোর্শেদ আলম মঞ্জু বলেন মানের দিক দিয়ে মিষ্টি অনেক উন্নত। এ ধারা অব্যাহত থাকলে বিশ্বব্যাপি ছড়িয়ে যাবে খুশি মিঠাই ঘরের সুনাম ।

এ বিষয়ে বাংলাদেশ সুপ্রিম কোর্টের তরুণ আইনজীবী ব্যারিস্টার নুরুল ইসলাম ফাহিম বলেন, আমার নিজস্ব ডেইরি ফার্ম থেকে উৎপাদিত দুধ দিয়ে খুশি মিঠাই ঘর এর মিষ্টি তৈরি করা হবে । আশা করি মিষ্টি সবার কাছে প্রিয় হবে । আমি অধিক মুনাফার আশায় মিষ্টান্ন ব্যবসার শুরু করি নাই, আমার পরিবারের সদস্যরা সেবা দিয়ে আসছে আমিও জনগণের সেবা করতে চাই । তিনি আরও বলেন আমার ডেইরি ফার্মে ২৫ জন লোকের কর্মসংস্থানের সৃষ্টি করেছি। খুশি মিঠাই ঘর এর কারখানা ছাড়াও ১০ টি আউটলেট রয়েছে । ডেইরি ফার্ম ও খুশি মিঠাই ঘর এর মোট ১০০ জন বেকারের কর্মসংস্থান সৃষ্টি করেছি । প্রতিটা পরিবারের সদস্যরা আমার জন্য মন খুলে আল্লাহর দরবারে দোয়া করে। আমি আপনাদের কাছে দোয়া চাই যেন হাজারো বেকারের কর্মসংস্থানের সৃষ্টি করতে পারি ।

উদ্ধোধন অনুষ্ঠানে মাদ্রাসার ছাত্র সহ শতাধিক মানুষ উপস্থিত ছিলেন । বিশেষ মোনাজাত ও মিষ্টি বিতরণের মাধ্যমে উদ্ধোধন অনুষ্ঠানের সমাপ্তি ঘটে ।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ স্বাধীন বিডি
Theme Customized By Shakil IT Park