1. admin@shadin-bd.com : admin :
  2. shadinbd@gmail.com : shadin : Nazmul Mondol
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ -
স্কুলে ঝড়েপড়া শিক্ষার্থীদের আটকাতে হবে প্রতিমন্ত্রী রুমানা আলী টুসি “ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের জেসিএমএস বিভাগের শিক্ষার্থীদের ইন্টার্নশিপ সমাপনী  প্রেজেন্টেশন অনুষ্ঠিত বড় ধরনের অর্থ বহনের ক্ষেত্রে মানি এস্কর্ট সেবা দিচ্ছে উত্তরা পশ্চিম থানা পুলিশ শ্রীপুর উপজেলার চেয়ারম্যান দুর্জয়ের সুস্থতা কামনায় শ্রমিক লীগের দোয়ার আয়োজন। শ্রীপুরের ঐতিহ্যবাহী নবারুন ক্লাবের নবনির্বাচিত কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত ফুটপাতে অবাধে চলছে মুখরোচক খাবার হালিম বিক্রি,ধোঁকা খাচ্ছে সাধারণ মানুষ কাপাসিয়ায় স্মার্ট ভূমি সেবা সপ্তাহ শুরু বেনাপোলে কাস্টমস কর্মকর্তার উপর সন্ত্রাসী হামলা শ্রীপুরে স্বামীর তালাবদ্ধ ওষুধের দোকানে স্ত্রীর গলা কাটা লাশ চলতি মাসেই প্রেমিককে বিয়ে করছেন ঐশ্বরিয়া!

শ্রীপুরে সালিসে দুই পক্ষের সংঘর্ষ, ২ বছরের  শিশুর মৃত্যু! 

  • প্রকাশের সময় : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৪৯ বার পঠিত

শ্রীপুরে সালিসে দুই পক্ষের সংঘর্ষ, ২ বছরের  শিশুর মৃত্যু! 

নিজস্ব প্রতিবেদক ঃ গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের হয়দেবপুর গ্রামে প্রকাশ্য সালিস বৈঠক চলাকালীন সময়ে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায়  মোছাঃ ফাতেহা আক্তার (২) বছরের শিশুর মৃত্যু হয়েছে।এসময় আহত হয়েছে কয়েকজন।
সরজমিনে গিয়ে জানা যায় লিয়াকত আলী গং ও আবুল হোসেন উরফে লাল মিয়া গং দের সঙ্গে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে ঝামেলা চলছিলো। এ বিষয়ে আবুল হোসেন উরফে লাল মিয়া কাওরাইদ ইউনিয়ন পরিষদে লিখিত অভিযোগ দায়ের করেন, অভিযোগের পর ঘটনাস্থলে বসে জমির কাগজপত্র দেখার জন্য দুজন ইউপি সদস্য সহ স্থানীয় নেতৃবৃন্দ ও এলাকার লোকজন বসেন।
২৭ সেপ্টেম্বর (বুধবার) বেলা ১২ টার দিকে দুই পক্ষের লোকজনকে নিয়ে ৫ নং ওয়ার্ড মেম্বার মোঃ আব্দুস ছামাদ ও ৪ নং ওয়ার্ডের মেম্বার মমিনুল কাদের সালিশী বৈঠকে বসে, এসময় গ্রাম কমিটির সভাপতি আহমদ আলী মৃধা সহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলো।
এসময় সালিশ চলাকালীন উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ সৃষ্টি হয় এবং দুই পক্ষের একাধিক লোকজনের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়।
৪ নং ওয়ার্ড মেম্বার মমিনুল কাদের বলেন ইউনিয়ন পরিষদের অভিযোগের কারণে আমরা গ্রাম্য সালিশে বসি নিহত শিশুর বাড়ির পাশে, এসময় উভয় পক্ষের মধ্যে তর্ক বির্তক সহ ধাওয়া পাল্টা ধাওয়া হয়,আমরা তাদেরকে থামানোর চেষ্টা করি, একপর্যায়ে আমি সহ কয়েকজন রেস্ট নেওয়ার জন্য বাড়ির পাশে অবস্থান করি,কিছুক্ষণ পরই আবারও কান্নার শব্দ  শুনে আমরা বাড়িতে এসে দেখি শিশুটি তার মার কোলে আর বাকিরা কান্না করছে।
৫ নং ওয়ার্ড মেম্বার আব্দুস ছামাদ বলেন এটা ইউনিয়ন পরিষদের অভিযোগ ছিলো আমরা এলাকায় কাগজপত্র দেখার জন্য বসি,এসময় দুই পক্ষ ঝগড়াঝাঁটি শুরু করে,তাদের থামানোর চেষ্টা করি, আমরা বাড়ি থেকে একটু দূরে কাগজপত্র দেখছিলাম, হঠাৎ কান্নাকাটির শব্দ পেয়ে নিহত শিশুদের বাড়িতে যায়।তারপর তাদেরকে হাসপাতালে পাঠানো হলে শিশুর মৃত্যু হয়।
এ বিষয়ে শ্রীপুর থানার ওসি এ এফ এম নাসিম বলেন খবর পাওয়ার পরপরই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে, এ ঘটনার সাথে জরিত অপরাধীদের গ্রেপ্তার করতে পুলিশের কয়েকটি টিম পাঠানো হয়েছে, মামলা প্রক্রিয়াধীন।
চলমান থাকবে…
Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ স্বাধীন বিডি
Theme Customized By Shakil IT Park