1. admin@shadin-bd.com : admin :
  2. unews.mahmud@gmail.com : Mahmud hasan : Mahmud hasan
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৩ অপরাহ্ন
শিরোনামঃ -
জয়া আহসানের ফেরেশতে ইরানে পুরস্কৃত কাপাসিয়ায় যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন ডাঃ মোঃ আবুল কালাম আজাদ  স্বাধীনতার ৫৩-বছর পর শহিদ বুদ্ধিজীবীর স্বীকৃতি পেলেন স্কুল শিক্ষক কড়িহাতা বাগান থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার মাধবপুরে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক গোয়াইনঘাট উপজেলা রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে মহান শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা কিশোরগঞ্জে ভৈরবে পলিথিন কারখানার তিন মালিক কে পাঁচ লক্ষ টাকা জরিমানা ইউএনওকে বহাল রাখার দাবিতে স্মারকলিপি প্রদান ভাষা আন্দোলনের ৭২ বছর পার হলেও পাইকগাছায় অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠানে নেই কোন শহীদ মিনার

সখিপুরে হুজুরের ছদ্মবেশ ধারন করে আসামি গ্রেফতার 

  • প্রকাশের সময় : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
  • ৮৪ বার পঠিত

সখিপুরে হুজুরের ছদ্মবেশ ধারন করে আসামি গ্রেফতার 

পারভেজ হাসান সখীপুর টাংগাইলঃটাঙ্গাইলের সখীপুর উপজেলার যাদবপুর ইউনিয়নের দেউবাডি এলাকার এক বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার করল সখীপুর থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়,সখীপুরের যাদবপুর ইউনিয়নের উত্তরপাড়া এলাকার আবুল হোসেনের ছেলে মো.শাহাদত মিয়া(৩৫)কে স্ত্রীর করা মামলায় দেওবাড়ি চাকলা পাড়া এলাকা থেকে কৃষি জমিতে কাজ করার সময় পুলিশ ছদ্মবেশ আটক করে। মামলার বিবরণে জানা যায়, ২০১৯সালে স্ত্রীর করা মামলায় ৪লক্ষ টাকা জরিমানা ও ১বছরের সাজাপ্রাপ্ত হয়ে ঢাকার বিভিন্ন এলাকায় চাকরি ও রিকশা ভাড়ায় চালিয়ে প্রায় ৪বছর পলাতক ছিল। শনিবার বিকেলে সখীপুর থানার এ এস আই এনামুল হক জানান, গোপন সংবাদে খবর পেয়ে দীর্ঘদিনের পলাতক আসামিকে সঙ্গীয় ফোর্স নিয়ে ছদ্মবেশ ধারণ করে আটক করতে সক্ষম হই। তিনি আরও জানান, ছদ্মবেশে আসামি গ্রেফতার পেরে ভালোই লাগছে।
এবিষয়ে সখীপুর থানার অফিসার ইনচার্জ শেখ শাহিনুর বলেন,পলাতক আসমি গ্রেফতার করতে মুয়াজ্জিনের বেশ ধারণ করে আটক করতে সক্ষম হয়েছে। এটা সত্যি প্রশংসার দাবিদার।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ স্বাধীন বিডি
Theme Customized By Shakil IT Park