1. admin@shadin-bd.com : admin :
  2. shadinbd@gmail.com : shadin : Nazmul Mondol
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ -
গাজীপুরে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার, প্রতিবাদে মানববন্ধন। মুরাদনগরে গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার। চাঁদপুর মতলবে ২০০৩ সালের এস এস সি পরিক্ষার্থীদের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ঈদ পূর্নমিলনী ২০২৪। ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ফারুক হোসেন মৃধা। কাওরাইদ বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আশরাফুজ্জামান মামুন শ্রীপুরে জোরপূর্বক জমি দখল, আহত-৩ সুপারম‍্যাক্স হেলথ কেয়ার হাসপাতালের সাথে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের কর্পোরেট চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত কলকাতা স্টাইলে কাতল মাছের মধুক্ষীরা! স্কুলে ঝড়েপড়া শিক্ষার্থীদের আটকাতে হবে প্রতিমন্ত্রী রুমানা আলী টুসি “ বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের জেসিএমএস বিভাগের শিক্ষার্থীদের ইন্টার্নশিপ সমাপনী  প্রেজেন্টেশন অনুষ্ঠিত

সমর্থকদের উচ্ছ্বাসে গাজীপুরের নতুন মেয়র জায়েদা খাতুনের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত। 

  • প্রকাশের সময় : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯২ বার পঠিত

সমর্থকদের উচ্ছ্বাসে গাজীপুরের নতুন মেয়র জায়েদা খাতুনের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত। 

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর সিটি করপোরেশন মেয়র হিসেবে দায়িত্ব নিয়েছেন জায়েদা খাতুন, যিনি রাজধানী লাগোয় জনপদটির গতবারের মেয়র আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত জাহাঙ্গীর আলমের মা।

সোমবার দুপুরে শহরের বঙ্গতাজ অডিটোরিয়ামে অভিষেক অনুষ্ঠানে এই দায়িত্ব নেন তিনি।

অনুষ্ঠানে জেলা ও উপজেলা প্রশাসনের কোনো কর্মকর্তা বা আওয়ামী লীগের কোনো নেতাকে দেখা যায়নি। সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ এসএম সফিউল আজম তাকে ফুলের শুভেচ্ছা জানিয়ে দায়িত্ব বুঝিয়ে দেন।

আগের দিন ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ সফিউল আজমের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

এই অভিষেক অনুষ্ঠানকে ঘিরে সকাল ৯টার পর থেকেই সিটি করপোরেশন এলাকায় দেখা যায় উৎসবের আমেজ। শত শত জাহাঙ্গীর সমর্থক বাদ্য বাজিয়ে নেচে গেয়ে উল্লাস করতে থাকেন। এক পর্যায়ে পুরো এলাকা লোকারণ্যে পরিণত হয়।

সাবেক সংসদ সদস্য কাজী মোজাম্মেল হক, সিটি করপোরেশনের সচিব আব্দুল হান্নান ও নবনির্বাচিত কাউন্সিলররা এ সময় উপস্থিত ছিলেন।

অভিষেক অনুষ্ঠানে জায়েদা বলেন, “আপনারা লক্ষ লক্ষ ভোট দিয়ে আমাকে মেয়র নির্বাচিত করেছেন। এজন্য আমি আমার পরিবারের পক্ষ থেকে আপনাদের শুভেচ্ছা জানাই।

“মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতা এবং আমার ছেলে জাহাঙ্গীর আলমের অভিজ্ঞতা কাজে লাগিয়ে একটি সুন্দর ও আধুনিক নগর নগরবাসীকে উপহার দেব।”

অনুষ্ঠানে জাহাঙ্গীর আলম বলেন, “আপনারা মাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। মা-ও বলেছেন তার জীবনবাজী রেখে আপনাদের পাশে থাকবেন, সেবা দেবেন।”

এরপর জায়েদা নগর ভবনে গিয়ে চেয়ারে বসেন।
গত ২৫ মে গাজীপুরের আলোচিত এই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আজমত উল্লা খানকে ১৬ হাজার ১৯৭ ভোটে হারিয়ে চমক দেখান জায়েদা, যিনি কখনও রাজনীতিতে জড়িত ছিলেন না।

২০১৮ সালের নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে জয় পাওয়া জাহাঙ্গীর আলম এবার দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হন। পাশাপাশি তার মাকেও করেন প্রার্থী। খেলাপি ঋণ ইস্যুতে জাহাঙ্গীরের মনোনয়ন বাতিল হলে তিনি মাকে নিয়ে এগিয়ে যান।
জায়েদার জয়ের পর জানা যায়, আওয়ামী লীগের একটি বড় অংশ তার পক্ষে কাজ করেছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ স্বাধীন বিডি
Theme Customized By Shakil IT Park